13.7 C
New York
বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

প্রবাসে গিয়ে বিয়ে স্ত্রীকে রেখে টাকা নিয়ে ভাগলেন যুবক

মদন(নেত্রকোনা)প্রতিনিধিঃ

বিজ্ঞাপন

প্রবাসে গিয়ে বিয়ে করে স্ত্রীর টাকা নিয়ে পালিয়ে আসার অভিযোগ উঠেছে লিটন মিয়া নামে এক যুবকের বিরুদ্ধে। লিটন মিয়া নেত্রকোনার জেলার মদন উপজেলার হাজরাগাতী গ্রামের আহম্মদ আলীর ছেলে। এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমসহ এলাকায় নানা সমালোচনার সৃষ্টি হয়েছে।

বিজ্ঞাপন

জানা যায়, লিটন মিয়া স্ত্রী সন্তান রেখে ৪ বছর আগে কাজের সন্ধানে ওমান যায়। সেখানে গিয়ে নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার আরেক প্রবাসী নারীর সাথে দেখা হয়। লিটন মিয়া তার স্ত্রী-সন্তানের কথা গোপন রেখে প্রবাসে ওই নারীকে বিয়ে করেন। ওমানে স্বামী-স্ত্রী পরিচয়ে প্রায় ৪ বছর সংসার করেন তারা। গত ২৫ দিন আগে ওই নারীর সাথে প্রতারণা করে কয়েকলাখ টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে আসে লিটন। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ এলাকায় সমালোচনার সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে ভুক্তভোগী নারী এ প্রতিনিধিকে জানান, ৪ বছর আগে লিটন মিয়ার সাথে ওমানে আমার বিয়ে হয়। স্বামী-স্ত্রী পরিচয়ে ৪ বছর সংসার করেছি আমরা। আমার গর্ভের একটি সন্তানও সে নষ্ট করেছে। বর্তমানে আমি ২ মাসের অন্তঃসত্ত¡া। ২০/২৫ দিন আগে প্রতারণা করে আমার জমানো সমস্ত টাকা নিয়ে পালিয়েছে। আমি তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করব।

বিজ্ঞাপন

অভিযুক্ত লিটন মিয়ার কাছে জানতে চাইলে স্বামী-স্ত্রী পরিচয়ে দীর্ঘদিন বসবাসের কথা স্বীকার করে বলেন, আমি তার কাছ থেকে পালিয়ে আসিনি। আমার এক বড় ভাইয়ের জিম্মায় তাকে রেখে এসেছি।

কাইটাইল ইউপি চেয়ারম্যান সাফায়াত উল্লাহ রয়ের জানান, হাজরাগাতী গ্রামের লিটন মিয়া টাকা নিয়ে ওমান থেকে পালিয়ে এসছে এ কথা তার স্ত্রী পরিচয়ে এক নারী আমাকে জানিয়েছে। এমন কিছু ঘটে থাকলে ওই নারী যেন সু-বিচার পায়।

বিজ্ঞাপন

আরও পড়ুন: বিশ্বনেতৃবৃন্দের বিশেষ আমন্ত্রণেই প্রধানমন্ত্রী জাতিসংঘে গেছেন -তথ্যমন্ত্রী

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x