13.7 C
New York
বৃহস্পতিবার, জুন ১৭, ২০২১

ফিরিঙ্গী বাজার ওয়ার্ড ছাত্রদলের দোয়া মাহফিল

বিজ্ঞাপন

বিএনপির প্রতিষ্টাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ফিরিঙ্গী বাজার ওয়ার্ড ছাত্রদলের উদ্যোগে সোমবার (৭ জুন) বাদে আসর বংশাল রোড জামে মসজিদে দোয়া মাহফিল ও স্বরণ সভা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

দোয়া মাহফিলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ মৃত্যুবরণকারী নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি করোনা পরবর্তী নানা জঠিল রোগে আক্রান্ত হয়ে সিসিইউতে চিকিৎসাধীন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়। দোয়া ও মিলাদ পরিচালনা করেন জামে মসজিদের ঈমাম।

দোয়া মাহফিলে শরীক হন কোতোয়ালী থানা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন, সহ-সভাপতি আমিনুর রহমান মিয়া, নগর মৎস্যজীবি দলের আহবায়ক হাজ্বী নুরুল হক, ফিরিঙ্গী বাজার ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ সাদেকুর রহমান রিপন, যুগ্ম সম্পাদক হামিদুর রহমান হামু, সাংগঠনিক সম্পাদক আবু নাছের সাজ্জাদ, নগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মোহাম্মদ ওয়াসীম, নগর স্বেচ্ছাসেবক দলের সহ-ত্রাণ বিষয়ক সম্পাদক ইমরান সিদ্দিকী জেকসেন, নগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি আরিফ সোহেল, ওয়ার্ড বিএনপি নেতা আবদুর রাজ্জাক, শামিমুল হক, আবদুর রহিম, মোহাম্মদ জামাল, আবদুল গাফ্ফার ডালিম, যুবনেতা জাহেদুল হক সোহেল, আইনুল ইসলাম জুয়েল, সাইফুল ইসলাম, মোহাম্মদ মোস্তাক, ওয়ার্ড স্বেচ্ছাসেবক নেতা মামুনুর রশিদ মামুন, যুবনেতা মোহাম্মদ মোর্শেদ, ইকরাম সিদ্দিকী রানা, নগর ছাত্রদলের সাবেক সহ -সাধারণ সম্পাদক ইয়াকুব আলী জুয়েল, ওয়ার্ড ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন মুন্না, সি, সহ-সভাপতি আতিকুর রহমান আতিক, যুগ্ন সম্পাদক আরিফুল হক বাপ্পা, সাদমান আলী শাওন, ছাত্রনেতা প্রিন্স মারুফ, আবদুল মাবুদ, মোহাম্মদ সালমান, শাহনেওয়াজ তুষান, মোহাম্মদ রাকিব, মোহাম্মদ মানিক, মো. আরাফাত, তানভীর, রবিন, সাবু, সাকির প্রমূখ।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x
error: Content is protected !!