ফুলবাড়িয়া উপজেলায় খালেদা জিয়ার মুক্তির ও সুচিকিৎসার দাবীতে বিএনপির বিক্ষোভ।

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি :

0
3

সাবেক তিন বারের প্রধানমন্ত্রী গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কিছু হলে বাংলাদেশ কেঁপে উঠবে। বর্তমান গণতন্ত্র লাইফ সাপোর্টে , নির্বাচন আইসিওতে।

২০ কোটি মানুষের প্রাণের নেত্রী ও দেশের গুণীজনদের দাবি বিদেশ পাঠিয়ে চিকিৎসা করানোর জন্য। হাসিনা সরকারের অবৈধ সংসদে দাঁড়িয়ে আইনমন্ত্রী মিথ্যাচার করেছে।

৪০১ধারা যে শর্ত গুলো দিয়েছে তা আরেকটা প্রজ্ঞাপনে শর্ত সংশোধন করে দিলেই বেগম জিয়া বিদেশে গিয়ে চিকিৎসার করতে পারে। আগামী দিনের রাষ্ট্রনায়ক জনাব তারেক রহমান আন্দোলনের চূড়ান্ত সিদ্ধান্ত দিবে । হাসিনা সরকারের যারা লুটপাট করে তাদের জন্য তেলের দাম গ্যাসের দাম ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম বৃদ্ধি করে দিয়েছে।

বেগম খালেদা জিয়া কে সরকার চিকিৎসা সুযোগ দিচ্ছে না। চিকিৎসকরা দ্রুত বিদেশ পাঠানোর জন্য পরামর্শ দিয়েছে বেগম জিয়ার পরিবার ও দলের নেতৃবৃন্দের নেতৃবৃন্দকে ।

বেগম খালেদা জিয়ার যদি চিকিৎসা করতে না পারি তাহলে বি এন পির করে কি করবো। সোমবার বিকালে ফুলবাড়িয়া বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে বিএনপি’র চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশের সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন আব্দুল করিম সরকার ।

সভায় সভাপতিত্ব করেন পৌর বি এন পির সাবেক আহবায়ক কবীর হোসেন, সঞ্চালনা করেন কমিশনার আনিছুর রহমান আনিছ ।

বক্তব্য রাখেন , উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুদ আহমেদ মাসুদ ,উপজেলা বি এন পির সাবেক প্রচার সম্পাদক জাকির হোসেন খান বাপ্পি, স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি রফিকুল ইসলাম মাখন,বি এন পির নেতা আব্দুল্লাহ,আবু সাইদ মাষ্টার,জেলা যবদলের সহ সভাপতি আজহারুল আলম রিপন,পৌর যুবদলের সভাপতি আনোয়ার সাহাদাত আনার, সম্পাদক আবু সালেক, ঢাকা কলেজ ছাত্রদলের সহ-সভাপতি কামরুজ্জামান রিপন , জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ ইমরুল কায়েস এলিস, উপজেলা ছাত্রদলের আহবায়ক দেলোয়ার হোসেন, যুগ্ন আহবায়ক আনোয়ার হোসেন জনি,এজিএম ফাহাদ, সদস্য সচিব আলামিন সাহাদাত,পৌর ছাত্রদলের আহবায়ক হাসমত আলী মন্ডল, সদস্য সচিব মারুফ খান, প্রমুখ।

আরও পড়ুনঃ হাসাইল বানারী ইউনিয়নের মেম্বার পদপ্রার্থী নুরুল আমিন মানের পথসভা ও মিছিল