ফেসবুকে পোস্ট দিয়ে আত্মহত্যা করা সেই ছাত্রলীগ কর্মীর পরিবারের পাশে: টিপিবি

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি

ফেসবুকে পোস্ট দিয়ে আত্মহত্যা করা সেই ছাত্রলীগ কর্মীর পরিবারের পাশে: টিপিবি
টিপিবির পক্ষে মামুনের মায়ের হাতে ১ লাখ টাকা তুলে দিয়েছেন গোলাম রাব্বানী

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দিয়ে আত্মহত্যার পথ বেছে নেওয়া ছাত্রলীগ কর্মী আল মামুনের পরিবারের পাশে দাঁড়িয়েছে টিম পজিটিভ বাংলাদেশ (টিপিবি)। শুক্রবার বিকেলে নেত্রকোনার কলমাকান্দায় রংছাতি ইউনিয়নের বিশাউতি গ্রামে হতাশা ও ঋণগ্রস্ত হয়ে আত্মহত্যা করা ছাত্রলীগ কর্মী মামুনের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে যান টিপিবি সংগঠনটির প্রতিষ্ঠাতা গোলাম রাব্বানীসহ অন্যান্য সদস্য।

এসময় কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ডাকসুর সদ্য সাবেক জিএস গোলাম রাব্বানী ছাত্রলীগ কর্মী মামুনের বাবাসহ পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। এসময় মামুনের মা শেফালী আক্তারের হাতে নগদ এক লাখ টাকা তুলে দেয় টিপিবি।



রাব্বানী জানান, শিগগির মামুনের মায়ের ইচ্ছে অনুযায়ী টিপিবির পক্ষ থেকে বাছুরসহ একটি দুধ দেয়া গাভী উপহার দেয়া হবে। এছাড়া যেকোনো নৈতিক ও যৌক্তিক প্রয়োজনে মামুনের পরিবারের পাশে ‘টিম পজিটিভ বাংলাদেশ’ থাকবে। স্থানীয় ও মামুনের বাবার সাথে কথা বলে জানা যায় , টিপিবির পক্ষ থেকে ‘মামুন স্টোর’ নামে একটি মুদি দোকান, সঙ্গে বিকাশের এজেন্টের ব্যবসা করার জন্য বলা হয়েছিল। কিন্তু অসুস্থ শরীর আর মামুনের স্মৃতি নিয়ে দোকানদারী করতে পারবেন না বলে জানান তার বাবা। এই মুহূর্তে ওই পরিবারের মূল সমস্যা ঋণের বোঝা। যার বেশিরভাগই মামুন রাজনীতির জন্য ব্যয় করেছেন। ঋণটুকু পরিশোধ হলে খেয়ে পরে বাঁচতে পারবেন তারা। 



উল্লেখ্য, গত ২৫ অক্টোবর আত্মহত্যার পূর্বে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিবারের আর্থিক সঙ্কটের কথা জানিয়ে প্রধানমন্ত্রীর কাছে সহায়তা চেয়ে একটি পোস্ট করেন মামুন। এর পরপরই নিজ ঘরে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন এই ছাত্রলীগ কর্মী।

আরো পড়ুন: কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here