13.7 C
New York
রবিবার, এপ্রিল ১১, ২০২১

ফ্রান্সে মহানবীকে অবমাননার ও ব্যঙ্গ চিত্র প্রদর্শনের প্রতিবাদে রামগঞ্জে ধর্মপ্রান মুসুল্লীদের বিক্ষোভ।।

মো: ছায়েদ হোসেন, স্টাফ রিপোর্টার:

বিজ্ঞাপন

ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) অবমাননার ও ব্যঙ্গ চিত্র প্রদর্শনের প্রতিবাদে এবং ফ্রান্সের সকল পণ্য বয়কট এর দাবিতে আজ শুক্রবার, রামগঞ্জ কওমি মাদ্রাসা ঐক্য পরিষদ ও তৌহিদি জনতার অংশগ্রহণে বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল রামগঞ্জে কেন্দ্রীয় জামে মসজিদ, সোনাপুর বাজার বড় মিয়া সাহেব জামে মসজিদ, রামগঞ্জ মাছ বাজার জামে মসজিদ, রামগঞ্জ জাবালে নূর জামে মসজিদসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও মসজিদ থেকে জুমার নামাজের পর শত শত মুসুল্লী রামগঞ্জ পুলিশ বক্সের সামনে এসে জড়ো হন।
পরে সেখান থেকে এক বিশাল বিক্ষোভ মিছিল রামগঞ্জ পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় পুলিশ বক্সের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।



বিজ্ঞাপন

বিক্ষোভ মিছিলের পূর্ব ও পরবর্তী সমাবেশে বক্তারা বলেন, ফ্রান্সের নিকৃষ্ট প্রেসিডেন্ট প্রায় দুইশ কোটি মুসলমানদের হৃদয়ে আগুন জ্বালিয়েছে।
খালিদ বিন ওয়ালিদ এর মতো বিশ্ব মুসলিমরা ইসলামের জন্য যুদ্ধে ঝাঁপিয়ে পড়বে।
বক্তারা বাংলাদেশ সরকারকে হুশিয়ার করে আরো বলেন, বিশ্বের অন্যান্য মুসলিম রাষ্ট্রের প্রধানরা ফ্রান্সের পণ্য বয়কট করেছেন। অবিলম্বে বাংলাদেশের জাতীয় সংসদে ফ্রান্সের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব রাখতে হবে বলে জানান ওলামায়ে কেরাম।



বিজ্ঞাপন

এসময় মিছিলের সম্মুখভাগে উপস্থিত ছিলেন, রামগঞ্জ সাব রেজিষ্ট্রি অফিস (কেন্দ্রীয় জামে মসজিদ) মসজিদের খতিব ও লুধুয়া মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা আবু নাসের মোহাম্মদ আব্দুল্লাহ, সোনাপুর বড় মিয়া সাহেব জামে মসজিদের খতিব মাওলানা হারুনুর রশিদ, বাংলাদেশ মুজাহিদ কমিটি রামগঞ্জ উপজেলা ছদর আলহাজ্ব রেজাউল করিম সেলিম আটিয়া, দারুল ইরফান আল ইসলামিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা কুতুব উদ্দিন আফসার, হাফেজ মাকছুদুর রহমান, মাওলানা ইমরান হোসেন, মাওলানা জুবায়ের, ইশা ছাত্র আন্দোলন লক্ষ্মীপুর জেলা প্রচার সম্পাদক হাবিবুর রহমানসহ উপজেলার হাজার হাজার ধর্মপ্রান মুসুল্লী।

আরও পড়ুন: ফ্রান্সে নবী (সা.) ব্যঙ্গচিত্র প্রকাশে প্রতিবাদ বিক্ষোভে ঢাকাসহ উত্তাল সারাদেশ!!

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x