বকশীগঞ্জে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন

জামালপুর জেলার প্রতিনিধি

0
1

জামালপুর জেলার বকশীগঞ্জে যথাযথ মর্যাদায় ও নানান কর্মসূচির মাধ্যদিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করা হয়।

বুধবার, সকাল ৯ টায় প্রথমে মুক্তিযোদ্বা সংসদ ভবন ও পরে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পতবক অর্পণ মাধ্যমে তার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানায় উপজেলা প্রশাসন-সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

এর পর উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা স্বাস্থ্য বিধি মেনে শিশুদের নিয়ে কেক কাটা ও মিষ্টি মুখ, আলোচনা সভা ক্ষুদ্র নৃ গোষ্ঠী ও উপজেলা শিল্প কলা একাডেমি কৃর্তিক সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণ, মিলাদ ও দোয়া মাহফিল।

উপজেলা নির্বাহী কর্মকতা মুনমুন জাহান লিজা সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার, বকশীগঞ্জ থানার (ওসি) শফিকুল ইসলাম সম্রাট, উপজেলা আওয়ালীগে সহ সভাপতি আবু জাফর, উপজেলা আওয়ালীগে সহ সভাপতি ইঞ্জিনিয়ার নুরুল আমিন ফুরকান, উপজেলা আওয়ালীগে সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, সাবেক মুক্তিযোদ্বা কমান্ডার আলহাজ্ব মফিজ উদ্দিন,শিল্প ও বনিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ প্রমূখ।

এসময় আরো উপস্থিত ছিলে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) স্নিগ্ধা দাস, পরিবার পরিকল্পনা কর্মকতা ডাঃ প্রতাপ নন্দী, পল্লী বিদ্যুৎ এর ডিজিএম জয় প্রতাপ নন্দী সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকতা সহ মুক্তিযোদ্বা, সাংবাদিক সুধি সমাজ।

আরও পড়ুনঃ ময়মনসিংহে শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ও জাতীয় শিশু দিবস পালিত