13.7 C
New York
Saturday, July 31, 2021

বকশীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থার প্রতিবাদ সভা

আফজাল শরীফ

বিজ্ঞাপন

দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে ৫ ঘন্টা আটকে রেখে হেনস্থা ও লাঞ্ছিত করায় উপজেলা প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকরা প্রতিবাদ সভা করেছে

বিজ্ঞাপন

গতকাল ১৮ মে বিকাল ৫ টায় উপজেলা প্রেসক্লাবে ওই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিবাদ সভায় উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি আবদুর রাজ্জাক মাহমুদের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি ছিলেন জ্যেষ্ঠ সাংবাদিক ও মেলান্দহ রিপোর্টার্স ইউনিটের সভাপতি মো. শাহজামাল।

বিজ্ঞাপন

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম , মেলান্দহ রিপোর্টার্স ইউনিটির সহসভাপতি ফজলুল করিম, উপজেলা প্রেসক্লাবের সদস্য শাহজাহান পারভেজ শাহীন, আফজাল শরীফ, রকিবুল হাসান বিদ্রোহী, ফিরোজ আল মুজাহিদ, নুরজ্জামান খান, শামীম তালুকদার ও মনিরুজ্জামান লিমন।

বক্তারা অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার করা ও তার মুক্তির দাবি করেন। একই সাথে তাকে লাঞ্ছিতকারীদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থাসহ আইনগত ব্যবস্থা নেয়ার দাবি করেন।

বিজ্ঞাপন

প্রতিবাদ সভা শেষে প্রধান অতিথি জ্যেষ্ঠ সাংবাদিক ও মেলান্দহ রিপোর্টার্স ইউনিটের সভাপতি মো. শাহজামাল। তার সম্পাদনায় প্রকাশিত সৃজনশীল অনিয়মিত সাহিত্যপত্র সৈকত পত্রিকা উপজেলা প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকদের হাতে তোলে দেন।

আরও পড়ুনঃ ময়মনসিংহ ডিবি’র অভিযানে ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x