13.7 C
New York
বুধবার, অক্টোবর ২৭, ২০২১

বকশীগঞ্জ জনতার হাতে আটক আসামীকে ছেড়ে দেওয়ার অভিযোগ হাইওয়ে পুলিশের বিরুদ্ধে

আফজাল শরীফ জামালপুর জেলা প্রতিনিধি

বিজ্ঞাপন

জামালপুরের বকশীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মৃত স্কুল ছাত্রের স্বজন ও স্থানীয় জনতার হাতে আটক বাস চালক ও বাস চালকের সহকারীকে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে বকশীগঞ্জ হাইওয়ে থানা পুলিশের বিরুদ্ধে । তবে তিনি এ ঘটনাটি অস্বীকার করেছে বকশীগঞ্জ হাইওয়ে পুলিশ কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

জনতা হাতে আটক চালক ও বাস চালকের সহকারীকে ছেড়ে ঘটনায় শনিবার দুপুরে হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল কাদের জিলানীর এর নেতৃত্বে একটি তদন্ত দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


স্থানীয় দত্তেরচর গ্রামের বাসিন্দা ও প্রত্যক্ষদর্শী শাকিল মিয়া, মোহাম্মদ আলী ও সোনা মিয়াসহ অনেকেই জানান, ১৩ এপ্রিল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জামালপুরের বকশীগঞ্জ কামালপুর সড়কের বাট্টাজোড় সুর্যনগর এলাকায় রাস্তায় চাপা দিলে ঘটনা স্থলেই মারা যায় ইয়াকুব আলী (১০) নামে এক শিশু।

বিজ্ঞাপন

বাসটি ঘটনাস্থল দ্রুত পালিয়ে যাবার চেষ্টা করলে নতুন বাজার এলাকায় পৌছিলে স্থানীয়রা বাসসহ চালক ও চালকের সহকারীকে আটক করে রাখে। পরবর্তি সময়ে তাদের পুলিশের হাতে তোলে দেয়া হয়।

এ ঘটনায় বকশীগঞ্জ থানায় একটি মামলা রুজ্জু করা হয়। মামলায় আটক চালক ও চালকের সহকারীকে পলাতক হিসাবে উল্লেখ করা হয়।

বিজ্ঞাপন

এ বিষয়ে বকশীগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নয়ন বিষয়টি অস্বীকার করে জানান, এ বিষয়ে আমি কোন মন্তব্য করব না।

আরও পড়ুনঃ ঝিনাইদহে বহিস্কৃত বিজিবি সদস্য নারীসহ জনতার হাতে আটক, সেই বাসায় অভিযানে ইয়াবা ও গাঁজা উদ্ধারের পর জেল জরিমানা!

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x