13.7 C
New York
বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

বকশীগঞ্জ পৌর আ.লীগের বর্ধিত সভা

সহকারী বার্তা সম্পাদক

বিজ্ঞাপন

জামালপুরের বকশীগঞ্জে পৌর আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

২৬ সেপ্টম্বের (রবিবার ) বিকাল থেকে বকশীগঞ্জ পৌর শহরে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এই বর্ধিত সভার আয়োজন করা হয় ।

বকশীগঞ্জ পৌর আওয়ামীলীগের আহ্বায়ক জালাল উদ্দিন এর সভাপতিত্বে ও পৌর আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ফরহাদুরজ্জান ফুটার সঞ্চালনায় উক্ত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ সুরুজ্জামান ।

বিজ্ঞাপন

উক্ত বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামমীলীগের সাংগঠনিক সম্পাদক আ.ব.ম. জাফর ইকবাল জাফু ,বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন তালুকদার বাবুল ,

জয়নাল আবেদীন ,বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ হিল আল আমিন ,উপজেলা আওয়ামীলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান হিটলার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফজলুল রহমান খুদু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নিয়াকত হোসেন লাজু ,তথ্য ও গবেষণা বিষয়ক মেজবা উদ্দিন জুলফিরকার প্রমূখ ।

বিজ্ঞাপন

প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রী য় মহিলা আওয়ামীলীগের অন্যতম সদস্য ও বকশীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব শাহিনা বেগম,উপজেলা ছাত্রলীগের সভাপতি ও পৌর আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক জুম্মান তালুকদার, প্রমূখ।

আরও পড়ুনঃ আর কত বয়স হলে বয়স্ক ভাতা পাবেন জুলহাস শেখ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x