13.7 C
New York
বুধবার, আগস্ট ৪, ২০২১

বগুড়ার শেরপুরে সড়ক দূর্ঘটনায় সাংবাদিকের ভাতিজা অপু’র মৃত্যু

বিজ্ঞাপন

বগুড়া প্রতিনিধি:
বগুড়ার শেরপুরের ছোনকা বাজার এলাকায় ২৯ জানুয়ারি বুধবার রাতে নিজ ভ্যানে থেকে পড়ে এইচএসসি পরীক্ষার্থী অপুর্ব কুমার অপু(১৭) নিহত হয়েছে।

বিজ্ঞাপন




নিহত অপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের বৃন্দাবনপাড়া গ্রামের আনন্দ সরকারের ছেলে শেরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও জাতীয় দৈনিক ডেইলী ট্রাইব্যুনালের বগুড়া জেলা প্রতিনিধি দীপক কুমার সরকারের ভাতিজা।

বিজ্ঞাপন




জানা যায়, অপুর্ব কুমার অপু ২৯ জানুয়ারি বুধবার ছোনকা বাজার এলাকায় একটি কোম্পানির মালামাল ডেলিভারী দিতে যায়। কাজ শেষে বাড়ি ফেরার পথে হঠাৎ মাথা ঘুরে ভ্যান থেকে নিচে পড়ে গেলে ভ্যানটি তার উপর দিয়ে চলে যায়। পরে তাকে উদ্ধার করে চিৎিসার জন্য শেরপুর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। অপু শেরপুর সরকারি ডিগ্রী কলেজের ২০২০ সালের এইচএসসি পরীক্ষার্থী ছিল বলে তার পারিবারিক সুত্রে জানা যায়। অপু’র অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

বিজ্ঞাপন




পরদিন ৩০ জানুয়ারি বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে শেরপুর পৌর উত্তর বাহিনী মহা শ্মশানে তার শেষ কৃত্য সম্পন্ন হয়। তার অকাল মৃত্যুতে বিদেহী আত্মার শান্তি কামনায় শেরপুর উপজেলা প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ শোক জ্ঞাপনসহ শোক সন্তুপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

আরো পড়ুন>>> কলমাকান্দায় অপপ্রচারের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x