13.7 C
New York
রবিবার, জানুয়ারি ২৪, ২০২১

বঙ্গবন্ধুর খুনিদের যারা পুরষ্কৃত করেছেন তারা ধ্বংস হবেই: অসীম কুমার উকিল

সমরেন্দ্র বিশ্বশর্মা, বিশেশ প্রতিনিধি

বিজ্ঞাপন

বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক নব্বই’র স্বৈরাচার বিরোধী গণ আন্দোলনের অন্যতম ছাত্রনেতা নেত্রকোণা-৩ আসনের এমপি অসীম কুমার উকিল বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের যারা পুরষ্কৃত করেছেন তারা ইতিহাসে ধ্বংস হবেই। তিনি বলেন, জাতির পিতার আদর্শে ও রক্তে ভেজা সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ। এই আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মীকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হতে হবে।

বিজ্ঞাপন

অসীম কুমার উকিল আরো বলেন, সৎ, মানবিক, ও কর্মঠ রাষ্ট্র নায়ক শেখ হাসিনাকে হত্যার জন্য ১৯ বার যারা হামলা চালিয়েছে তাদের সঙ্গে কোন আপোষ নেই। শুক্রবার রাতে ১৭ বছর পর কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের নতুন পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা শেষে উকিল বাড়ির প্রিয় প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভ‚ঞার সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদ পৌর মেয়র মোঃ আসাদুল হক ভ‚ঞার পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ যুব মহিলালীগের সাধারন সম্পাদক সাবেক এম.পি অধ্যাপক অপু উকিল,



বিজ্ঞাপন

নেত্রকোনা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক নূর খান মিঠু, কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম, নেত্রকোনা সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জিএম খান পাঠান বিমল। অসীম কুমার উকিল বলেন, ১৭ বছর পর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নতুন কমিটি হয়েছে। এবার যুবলীগ, ছাত্রলীগ সহ সব সহযোগী সংগঠনের সম্মেলন হবে। কিন্তু যারা টেন্ডারবাজী, মাদক, জুয়া ও নারী ধর্ষন সহ বিভিন্ন অপকর্মে জড়িত, তাদের কোন অবস্থাতেই আওয়ামী পরিবারে ঠাই হবেনা।



বিজ্ঞাপন

তিনি বলেন, কেন্দুয়া ও আটপাড়া উপজেলা আওয়ামীলীগ হবে সারা দেশের মধ্যে মডেল আওয়ামীলীগ। কমিটিতে যাদের ঠাই হয়নি তাদের উদ্দেশ্যে তিনি বলেন, দীর্ঘ ১৭ বছরে নেতৃত্বের অনেক জট সৃষ্টি হয়েছে। সেই জন্য সকলকে ঠাই দেয়া সম্ভব হয়নি। অপেক্ষা করুন, আগামীর সম্মেলন আর ১৭ বছর পরে হবেনা। ৩ বছরের মাথায় না হলেও ৫ বছরের মধ্যে অবশ্যই হবে। নতুন নতুন সম্মেলন হলে আজকে যারা নতুন তারা হবেন পুরাতন। প্রত্যেকেই দলের ভেতর ঠাই করে নিতে পারবেন। তিনি সকলকে সব ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

আরো পড়ুন: বারহাট্টায় নববধুকে নিয়ে পালানোর সময় তরুন গ্রেফতার

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x