বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে ময়মনসিংহে জেলা যুব মহিলা লীগের বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার:

0
1

কুষ্টিয়ায় স্বাধীনতাবিরোধী দেশদ্রোহী চক্র ও পঁচাত্তর এর খুনি সাম্প্রদায়িক জঙ্গিগোষ্ঠীর উগ্র আস্ফালন এবং জাতির জনকের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে ময়মনসিংহ জেলা যুব মহিলা লীগের উদ্যোগে কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

আজ ৬-১২-২০২০, রবিবার বিকাল ৩ ঘটিকায় ঐতিহাসিক ফিরোজ-জাহাঙ্গীর চত্বরে ময়মনসিংহ জেলা যুব মহিলা লীগ নেত্রী মাহমুদ হোসেন মলির সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয় এবং পরবর্তীতে সরকারের স্বাস্থ্যবিধি মেনে একটি বিশাল বিক্ষোভ মিছিল ফিরোজ-জাহাঙ্গীর চত্বর হতে টাউন হল পর্যন্ত গিয়ে শেষ হয়।



বিক্ষোভ কর্মসূচিতে জেলা যুব মহিলা লীগের নেত্রী ও নান্দাইল উপজেলা যুব মহিলা লীগের আহ্বায়ক মার্জিয়া আক্তার হাসি’র নেতৃত্বে একটি বিশাল মিছিল এসে যোগ দেয়। জেলা যুব মহিলা লীগ কর্তৃক আয়োজিত প্রতিবাদ কর্মসূচিতে বক্তব্য রাখেন জেলা যুব মহিলা লীগের অন্যতম নেত্রী ফৌজিয়া ইশরাত ফ্লোরা,মার্জিয়া আক্তার হাসি ও তানিয়া ইয়াসমিন সহ জেলা যুব মহিলা লীগের অন্যান্য নেতৃবৃন্দ।



প্রতিবাদ কর্মসূচীতে সভাপতির ভাষণে মাহমুদা হোসেন মলি বলেন, একাত্তরের পরাজিত শক্তি জামাত শিবির রাজাকার মৌলবাদী সাম্প্রদায়িক উগ্রগোষ্ঠী মহান স্বাধীনতার স্বপ্নদ্রষ্টা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার মাধ্যমে যে অমার্জনীয় অপরাধ করেছে তার জন্য আমরা যুব মহিলা লীগ রাজপথে সক্রিয় আছি তাদেরকে দাঁতভাঙ্গা জবাব দেওয়ার জন্য। যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল এর নির্দেশনা মোতাবেক আমরা এবার ঐক্যবদ্ধভাবে উগ্র সাম্প্রদায়িক মৌলবাদী অপশক্তিকে মোকাবেলা করবো এবং আমাদের শপথ গ্রহণ করেছি “আর নয় প্রতিরোধ এবার হবে প্রতিশোধ”।

আরো পড়ুন: বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে ঝিনাইগাতীতে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল