13.7 C
New York
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের ঘটনায় দুর্গাপুর উপজেলার সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের প্রতিবাদ সভা

কলিহাসান,দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি:

বিজ্ঞাপন

নেত্রকোনার দুর্গাপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুর করার প্রতিবাদে ও দুষ্কৃতিকারীদের বিচারের দাবীতে প্রতিবাদ সভা করেছে দুর্গাপুর উপজেলায় কর্মরত সরকারি কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে সকল কর্মকর্তাদের অংশগ্রহনে এ প্রতিবাদ অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা একাডেমীক সুপারভাইজার মো. নাসির উদ্দিনের সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা খানম এর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সহকারি কর্মকর্তা (ভুমি) মি. রুয়েল সাংমা, অফিসার ইনচার্জ (তদন্ত) মীর মাহবুবুর রহমান, আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা.এ এসএম হাতে আকরাম,উপজেলা কৃষি কর্মকর্তা মো. মাহবুবুর রহমান, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা.মাহবুবুল আলম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো.আবু তাহের ভূঁইয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম প্রমূখ।



বিজ্ঞাপন

প্রতিবাদ সভায় ইউএনও ফারজানা খানম বলেন, জাতির পিতার ভাস্কর্য ভেঙ্গে ফেলে বাঙ্গালী জাতির হৃদয় থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম মুছে ফেলা যাবে না। শেখ মুজিব একটি আদর্শ ও চেতনা। জাতির পিতার আদর্শ ধারণ করে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সকলকে আহবান জানান। সেই সাথে জাতির পিতার ভাস্কর্য ভাংচুরের তীব্র নিন্দা ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

আরো পড়ুন: ময়মনসিংহ ডিবি’র অভিযানে ২০০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x