বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গায় সাঁথিয়ায় প্রতিবাদ সভা

রাউজ আলী,পাবনা জেলা প্রতিনিধি:

0
1
বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গায় সাঁথিয়ায় প্রতিবাদ সভা

কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে “জাতির পিতার সন্মান রাখবো মোরা অম্লান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ও ভাঙচুরকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পাবনার সাঁথিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পর্যায়ে সরকারি কর্মকর্তা ও কর্মচারীবৃন্দদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে দশটায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার এসএম জামাল আহম্মেদ এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার ফয়সাল আহমেদ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ফাতেমাতুজ জান্নাত,প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ হারুন অর রশিদ,মেডিক্যাল অফিসার মাসুদুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল কাদের বিশ্বাস,ইউআরসি ইনস্টাক্টর হাফিজুর রহমান, সাথিয়া থানার অফিসার ইসচার্জ আসাদুজ্জামান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল্লাহ আল জাবেরী,পেশকার জমির আলী প্রমুখ। এসময় উপজেলা পর্যায়ের সকল দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দরা উপস্থিত ছিলেন।



কুষ্টিয়ার ভাস্কর্য ভাঙ্গার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে প্রতিবাদ সভায় বক্তারা বলেন, দেশের সামাজিক-সম্প্রীতিকে বিনষ্ট করতে ও বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ এবং বাংলাদেশের সুবর্ণজয়ন্তীতে নতুন করে ষড়যন্ত্রে মেতেছে একটি চক্র। তারা ধর্মের নামে ভাস্কর্য বিরোধীতে অবস্থান নিচ্ছে এবং দেশের বিভিন্ন স্থানে ভাস্কর্য ভাঙ্গার চেষ্টা চালিয়ে যাচ্ছে। দেশকে অস্থিতিশীল রাখতে তারা উগ্র ও উস্কানিমূলক বক্তব্যে দিচ্ছে। যা শুভ লক্ষণ নয়।

আরো পড়ুনঃ ঝিনাইগাতীতে ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে আলোচনা সভা