13.7 C
New York
মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১

বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও ময়মনসিংহ বিভাগের নেতৃবৃন্দের জুম মিটিং অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :

বিজ্ঞাপন

বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে ময়মনসিংহ বিভাগের বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা ও মহানগরের নেতৃবৃন্দের রবিবার ১৮ জুন রাত ৮.৪৫ মিনিটে ভার্চুয়াল জুম মিটিং অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

এতে বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় সভাপতি ১ম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটি আহবায়ক জনাব শিরীন আহমেদ এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির অন্যতম সদস্য তামজীদ বিন রহমান তূর্য, সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য তমাল আহমেদ খান, কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক এবং সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য আশরাফুল ইসলাম। দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম অপু, সদস্য মাহফুজুল হক শিপলু সার্জেন্ট মোস্তফা আহমেদ ময়মনসিংহ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি শিবলী সাদিক খান সাধারণ সম্পাদক মাজহারুল আনোয়ার সোহেল খান, শ্রম বিষয়ক সম্পাদক আশিকুর রহমান বাচ্চু, মহানগর সভাপতি শাহ রেজাউল করিম রেজা, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, এছাড়াও নেত্রকোনা, জামালপুর, শেরপুর জেলার নেতৃবৃন্দ উপস্থিত থেকে অংশ গ্রহণ করেন।

কেন্দ্রীয় বঙ্গবন্ধু সৈনিক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক শিরীন আহমেদ এমপির সভাপতিত্বে জাতির পিতা বঙ্গবন্ধুর স্নেহধন্য আদর্শের সৈনিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ বজলুর রহমানের স্মৃতিচারণ করা হয়। কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ ১ম জাতীয় সম্মেলন প্রস্তুতির বিষয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে  গুরত্বপূর্ণ আলোচনায় বিভিন্ন দিক নির্দেশনা মূলক  আলোকপাত করেন এবং মাঠ পর্যায়ে বঙ্গবন্ধুর আদর্শের ত্যাগী নেতাকর্মীদের সঠিক মূল্যায়নের উপর গুরুত্ব আরোপ করা হয়।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x