বহু গুণে গুণান্বিত ডাঃ ইউসুফ মুতাহার - durjoy bangla | দুর্জয় বাংলা

বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০৪:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
সাংবাদিক পুত্র পৃ‌থেল এর ট্যালেন্টপুলে বৃত্তি লাভ কেন্দুয়ায় বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক প্রচার প্রেসব্রিফিং সেমিনার একুশে পদকপ্রাপ্ত প্রফেসর ড. বিকিরণ প্রসাদ বড়–য়া’র সাথে রাজ কম্পিউটার নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ টাঙ্গাইলের পৌলি নদীতে অবৈধভাবে বালু উত্তোলনে হুমকির মুখে রেলসেতু ও মহাসড়ক ব্রীজ নাগরপুরে ভূমিহীন পরিবার পুনর্বাসনকল্পে বাছাই কার্যক্রম শুরু নাগরপুর উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ বারহাট্টায় পূর্ণ দিবস কর্মবিরতি বকশীগঞ্জে দোকানঘর ডাকাতি পূর্বধলায় বিভিন্ন প্রতিষ্ঠান, অসহায় ও দুস্থদের মাঝে সোলার প্যানেল বিতরণ পূর্বধলায় মেছো বাঘের বাচ্চা আটক




বহু গুণে গুণান্বিত ডাঃ ইউসুফ মুতাহার

বহু গুণে গুণান্বিত ডাঃ ইউসুফ মুতাহার

বহু গুণে গুণান্বিত ডাঃ ইউসুফ মুতাহার




উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ, ময়মনসিংহ প্রতিনিধিঃ
ইউসুফ মুতাহার পেশায় একজন চিকিৎসক হলেও মডেল ও অভিনেতা হিসেবে সারা পৃথিবীতে স্বমহিমায় আলো ছড়িয়ে যাচ্ছে। বিশ্বের যে কয়কজন গুণি ডাক্তার আছেন এর মধ্যে ডাঃ ইউসুফ মুতাহারের নাম সংযুক্ত করা যেতে পারে। পাশাপাশি অভিনয় ও মডেল হিসেবে ইতোমধ্যে সকলের মন জয় করতে সক্ষম হয়েছে।



অস্ট্রেলিয়ার ২৯ বছর বয়সি ডাঃ ইউসুফ মুতাহার চিকিৎসা পেশা ছাড়াও সংগীত ও খেলাধুলায় আন্তর্জাতিক পরিমণ্ডলে গুণের দ্যুতি ছড়িয়েছে ইতোমধ্যে। তাই তিনি একাধারে একজন ডাক্তার, একজন খ্যাতিমান মডেল, গায়ক, লেখক ও খেলোয়াড় হিসেবে সকলের মাঝে পরিচিতি পেয়েছেন। তার এই গুণ বিশ্ববাসীর জন্যে অনুপ্রেরণামূলক।



জীবনের প্রথম তিনি মডেলিং দিয়ে স্বপ্নের অভিনয়ের সূচনা করেছিলেন। কর্মযাত্রায় তিনি ২৩ বছর বয়সে মডেল হিসেবে ফ্রিল্যান্সিং শুরু করেন। তিনি গুচি (Gucci), চ্যাম্পিয়ন (Champion), ক্যালভিন ক্লেইন (Calvin Klein) এবং র‍্যার্লফ লরেন (Ralph Lauren) সহ বিশ্বের শীর্ষ ব্র্যান্ডের প্রচারে অংশ নেন।

তার মডেলিং ক্যারিয়ার তাকে বিশ্বব্যাপী শিল্পগুলিতে ভূমিকা নিতে সহায়তা করেছিল। ২০১৯ সালে, তিনি দুটি বিদেশী সিনেমাতে কাজ করার সুযোগ পেয়েছেন। মুতাহারের পরবর্তী লক্ষ্য হল ফিল্মের মাধ্যমে বলিউডে অভিষেক করা।



নিজের দক্ষতাকে প্রকাশের জন্য ২০১৯ সালের নভেম্বরে একটি মিউজিক অ্যালবামও প্রকাশ করেন। মডেলিং ও অভিনয় ছাড়াও অনেকেই জানেন না যে মুতাহার জুডো খেলার চ্যম্পিয়ন। তিনি অনেক পুরষ্কার জিতেছেন এবং ২০১৮ সালে তিনি জুডো খেলায় অস্ট্রেলিয়ার প্রতিনিধিত্ব করেছেন।

ইউসুফ মুতাহার একজন নামী ডাক্তার হিসেবে ২০১৮ সালে, তিনি সাধারণ অনুশীলন পরীক্ষায় (FRACGP) পাস করেছেন এবং সর্ব কনিষ্ঠ স্বাস্থ বিশেষজ্ঞ হয়েছেন। ২০১৮ সালে, তিনি একটি প্রসাধনী কোম্পানি প্রতিষ্ঠা করেছেন, এবং এখন এটি একটি ডঃ ইউসুফ প্রসাধনী নামে জনপ্রিয় ব্র্যান্ডে পরিনত হয়েছে। প্রসাধনী সামগ্রীর পাশাপাশি তিনি স্বাস্থ্য শিল্পের জন্য একটি পোশাকের ব্র্যান্ডও তৈরি করছেন, যার নাম ডঃ ইউসুফ স্ক্রাবস।

আরও পড়ুন>> গেন্ডারিয়া ৪৬নং ওয়ার্ডের কমিশনার পদপ্রার্থী তিশা



ডাঃ ইউসুফ মুতাহার ব্যক্তিগত জীবনে বিবাহিত তাঁর দুই কন্যা সন্তান রয়েছে। ব্যবসা ও ডাক্তারী পেশার পাশাপাশি বাংলাদেশে ইউসুফ ফাউন্ডেশন স্থাপনের মাধ্যমে আর্তমানবতার সেবায় আত্বনিয়োগ করার এক পরিকল্পনা হাতে নিয়েছেন। তিনি বাংলাদেশে চলচিত্র নির্মাণের ইচ্ছা পোষণ করছেন। তিনি সুস্থ ধারার চলচিত্র নির্মাণ করে দর্শক জনপ্রিয়তা অর্জন করতে চান।

নিউজটি সেয়ার করার জন্য অনুরোধ রইল!





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ অনুসন্ধান

আজকের কুইজ

সৌরজগতের বৃহত্তম গ্রহ কোনটি?

ফলাফল জেনে নিন

Loading ... Loading ...
google map durjoybangla







আজকের নামাজের সময় সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:১২ পূর্বাহ্ণ
  • ১২:১৫ অপরাহ্ণ
  • ৪:২১ অপরাহ্ণ
  • ৬:০৩ অপরাহ্ণ
  • ৭:১৭ অপরাহ্ণ
  • ৬:২৪ পূর্বাহ্ণ

বন্দরনগরী চট্টগ্রামে গাড়ি জগতে আমদানিকারকের একটি বিশস্ত প্রতিষ্ঠান auto cox

auto cox_durjoybangla.com







©২০১৩-২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla