13.7 C
New York
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

বাংলাদেশ নিন্ম আয়ের দেশ থেকে নিম্মমধ্য আয়ের দেশে উত্তরণের স্বীকৃতি লাভ করায় ঝিনাইগাতীতে আনন্দ র‌্যালি ও আলোচনা সভা

বিজ্ঞাপন

 

বিজ্ঞাপন

মোহাম্মদ দুদু মল্লিক,ঝিনাইগাতী (শেরপুর) সংবাদদাতাঃ শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় সারা দেশের ন্যায় ২২মার্চ বাংলাদেশ নিন্ম আয়ের দেশ থেকে নিন্মমধ্য আয়ের দেশে উত্তরণের স্বীকৃতি লাভ করায় উপজেলা প্রশাসনের আয়োজনে আনন্দ র‌্যালি ও আলেচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

দিনটি উপলক্ষে ঝিনাইগাতী থানা পুলিশ সহ উপজেলার বিভিন্ন অধিদপ্তরের সরকারী কর্মকর্তা কর্মচারীরা আনন্দ র‌্যালি নিয়ে উপজেলার সামনে সমবেত হয় । পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা করিমের নেতৃত্বে এক বিশাল বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলার হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

বিজ্ঞাপন

ইউএনও ফারহানা করিমের সভাপতিত্বে নিন্মমধ্য দেশ হিসাবে স্বীকৃতি ঘোষনা করায় ধন্যবাদ দিয়ে দেশকে বিশ্বের মাঝে উন্নতি দেশ হিসাবে গড়ে তুলার তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন , ওসি বিপ্লব কুমার বিশ্বাস,প্রাণী সম্পাদ কর্মকর্তা দিপক কুমার সরকার,বি,আর,ডিবি কর্মকর্তা ফরহাদ আহাম্মেদ আকন্দ, সমবায় কর্মকর্তা আ: রহিম,কৃষি কর্মকর্তা আব্দুল আওয়াল,এলজিইডি প্রকৌশলী রফিকুল ইসলাম,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম মোস্তফা , মহিলা বিষয়ক কর্মকর্তা ফ্লোরা ইয়াসমিন ও ওসি তদন্ত আব্দুল কাদির মিয়া প্রমুখ ।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x