13.7 C
New York
বৃহস্পতিবার, জুন ১৭, ২০২১

বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের নবগঠিত জামালপুর জেলা কমিটি বাতিলের নোটিশ দিল কেন্দ্রীয় কমিটি

নিজস্ব প্রতিবেদক

বিজ্ঞাপন

অবৈধপন্থায় বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের জামালপুর জেলা কমিটি গঠন করায় সংগঠনটির কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ক্ষুব্ধ হয়েছে।

বিজ্ঞাপন

সংগঠন বিরোধী নৈতিকতা বিবর্জিত কার্যাকলাপের অভিযোগে বহিষ্কৃত ব্যক্তিরা নতুন কমিটি গঠনের মধ্যদিয়ে পুনরায় তারা সংগঠনবিরোধী কার্যকলাপে লিপ্ত হওয়ায় ৫ জুন থেকে নতুন কমিটি বাতিল করে সংগঠনটির অনুমোদিত জেলা কমিটির নেতৃবৃন্দকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়ে নোটিশ করেছেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

৫ জুন বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কাজল হাজরা ও সাংগঠনিক সম্পাদক ইন্দ্রজিৎ কুমার ঘোষ স্বাক্ষরিত ওই নোটিশে বলা হয়েছে, বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার বহিষ্কৃত কতিপয় ব্যক্তি সংগঠনবিরোধী নৈতিকতা বিবর্জিত কার্যাকলাপে লিপ্ত থাকায় তাদেরকে গত প্রায় ১৮ মাস পূর্বে জামালপুর জেলা শাখার সাধারণ সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়।

বিজ্ঞাপন

পরবর্তীতে জানা যায় যে, সেই সকল ব্যক্তিদ্বয় বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের নামে প্যাড ও লোগো ব্যবহার করে শাহবুল আকন্দ এবং রোকনুজ্জামান রুকন নতুন জেলা শাখা কমিটি গঠন করে। যাহা সম্পূর্ণ অবৈধ।

ওই নোটিশে সতর্ক করে আরো বলা হয়েছে, কেন্দ্রীয় কমিটির অনুমোদন ছাড়া বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের নবগঠিত জামালপুর জেলা শাখার কমিটি অবৈধ।

বিজ্ঞাপন

সংগঠনের এই অবৈধ কমিটির কোন ব্যক্তির সাথে বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির কোন সম্পর্ক নেই।

৫ জুন, ২০২১ ইং তারিখ হতে এই অবৈধ কমিটির কার্যক্রম বাতিল বলিয়া গণ্য করা হবে।

এ ব্যাপারে জামালপুর জেলা শাখার অনুমোদিত কমিটিকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

আরও পড়ুনঃ জৈন্তাপুরে প্রান্তিক কৃষকদের বাড়ী বাড়ী গিয়ে ধান সংগ্রহে উপজেলা প্রশাসন

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x
error: Content is protected !!