13.7 C
New York
বৃহস্পতিবার, জুন ১৭, ২০২১

বাউফলে এক চিকিৎকের বিরুদ্ধে নারী স্টাফকে যৌন হয়রানীর অভিযোগ

বিজ্ঞাপন

পটুয়াখালী প্রতিনিধিঃ
বাউফল হেলথ কেয়ার ডায়াগনষ্টিক সেন্টার এ্যান্ড ক্লিনিকের এক চিকিৎকের বিরুদ্ধে নারী স্টাফকে যৌন হয়রানির অভিযোগ পাওয়া গেছে। ওই চিকিৎসকের নাম ডাঃ মোঃ শাহ আলম (৬৫)। তিনি এক সময় বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসাবে চাকরী করতেন। বর্তমানে তিনি ওই ডায়াগনস্টিক সেন্টার এ্যান্ড ক্লিনিকের এনেসথেসিয়ার চিকিৎসক হিসাবে কাজ করছেন। তার বাড়ি উপজেলার দাশপাড়া ইউনিয়নের দাশপাড়া গ্রামে।

বিজ্ঞাপন

অভিযোগ রয়েছে, পৌর শহরের হাসপাতাল রোড এলাকার বাউফল হেলথ কেয়ার ডায়াগনষ্টিক সেন্টার এ্যান্ড ক্লিনিকের নারী স্টাফকে (৩৫) ওই ডায়াগনষ্টিক সে চাকুরিচ্যুত করার হুমকি দিচ্ছেন। ওই চিকিৎসক কর্তৃক নারী স্টাফকে (ফিজিশিয়ানকে) যৌন হয়রানীর একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

০৮/০৬/২০ন্টার এ্যান্ড ক্লিনিকের ডাঃ মোঃ শাহ আলম বেশ কিছু দিন ধরে যৌন হয়রানি করছেন। তাকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দেন। কিন্তু ওই নারী স্টাফ (ফিজিশিয়ান) তার কথায় রাজী না হওয়ায় ওই চিকিৎসক তাকে শারীরিক ও মানুষিক নির্যাতন শুরু করেন। কয়েক দিন আগে ওই চিকিৎসক নারী স্টাফকে ক্লিনিকে একটি রুমে ডেকে নিয়ে তার শরীরের আপত্তিকর সব জায়গায় হাত দেন এবং তাকে দিয়ে জোরপূর্বক শরীর ম্যাসেস করান। ওই নারী স্টাফ অভিযোগ করেন, ওই চিকিৎসক তার প্যান্ড খুলে গোপনাঙ্গ ম্যাসেস করতে বলেন। প্রথম দিকে তিনি আপত্তি করলেও পরে নিরুপায় হয়ে সেই কাজটি করেন।

বিজ্ঞাপন

এসময় ওই চিকিৎসক তাকে কুপ্রস্তাবদিলে তিনি রাজি হননি। এ ভাবে প্রতিদিন তাকে যৌন হয়রানি করা হয়। এ ঘটনা ওই ক্লিনিকের মালিক ও স্টাফরা জানলেও কেউ কোন ব্যবস্থা নেননি। বরং ওই চিকিৎসক এখন তাকে চাকুরিচ্যুত করার হুমকি দিচ্ছেন। ওই চিকিৎসক কর্তৃক নারী স্টাফকে (ফিজিশিয়ানকে) যৌন হয়রানীর একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x
error: Content is protected !!