বাউফলে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাউফলে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

পটুয়াখালীর বাউফলে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পারিত হয়েছে। এ উপলক্ষে আজ মঙ্গলবার সকাল ১০ টায় পৌরসদরের রেজিষ্ট্রি অফিস থেকে একটি র‌্যালী বের করে বাউফল সরকারি কলেজ প্রঙ্গনে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়েছে। সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা যুবদল নেতা মশিউর রহমান পলাশ, জেলা যুবদলের সদস মো আলী আজম, সাইফুল ইসলাম ঝুরন প্রমুখ। এ সময়ে বক্তারা দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার স্থায়ী মুক্তি ও দেশ নায়ক তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান। যুবদল নেতা মশিউর রহমান পলাশের নেতৃত্বে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার কয়েক শত নেত-কর্মী র‌্যালীতে অংশ গ্রহন করেন।

বাউফলে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

পটুয়াখালীর বাউফলে কুলসুম আক্তার (১৯) নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত আটটায় উপজেলার কাছিপাড়া ইউনিয়নের কানাই-বলাই দিঘীর পাড় গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। কুলসুম ওই গ্রামের জাহাঙ্গীর হোসেনের মেয়ে ও এ বছর কাছিপাড়া মোহাম্মদ আব্দুর রসিদ মিয়া ডিগ্রী কলেজ থেকে এইচএসসি পাশ করেছেন।

জানা গেছে, সোমবার রাতে শিক্ষার্থী কুলসুম খাবার খেয়ে ঘুমাতে যাওয়ার সময় তার মোবাইল ফোনে কল আসলে । এসময় তিনি কথা বলতে বলতে তার শোয়ার রুমে চলে যান। কিছুক্ষন পড় ঘরের লোকজন তার শোয়ার রুমে আড়ার সাথে গলায় ওড়না পেচানো অবস্থায় লাশ ঝুলতে দেখেন।

রাত নয়টার দিকে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিলে কুলসুমের ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। প্রেমিকের সাথে মোবাইল ফোনে কথা বলতে গিয়ে অভিমান করে কুলসুম আত্মহত্যা করেছেন বলে স্থানীয়দের ধারণা।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। এ এঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



ফ্রান্সে মহানবী(সঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাউফলে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত

রিয়াজ মাহমুদ, পটুয়াখালী প্রতিনিধি: ফ্রান্সে হযরত মোহাম্মদ (সঃ)এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে পটুয়াখালীর বাউফলে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বাউফল তরুন সমাজের উদ্যোগে আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলা পরিষদের সমানের সড়কে ওই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে সমাবেশ বক্তব্য রাখেন, ওমর ফারুক, তরুন সমাজের উপদেষ্টা আল আমিন,উপজেলা পরিষদের ইমাম মাও. মোঃ রহমাতুল্লাহ ও উপদেষ্টা মাওলানা আইউব বিন মুছা প্রমূখ। পরে তরুন সমাজের সহসভাপতি মাওলানা ওমর ফারুকের সভাপতিত্বে দোয়া-মোনাজাত পরিচালনা করেন পৌরসভার নয় নম্বর ওয়ার্ডের হাজী বাড়ী জামে মসজিদের ইমাম ও খতিব মাও. মু. জসিম উদ্দিন। বক্তারা এঘটনার তীব্র নিন্দা প্রকাশ করে অভিলম্বে জাতির কাছে ফ্রান্সের রাষ্ট্রপতিকে ক্ষমা চাওয়ার দাবী জানিয়ে বাংলাদেশর সকল মুসলমানদের ফ্রান্সের পণ্য বর্জণ করার অনুরোধ জানান।

আরো পড়ুন: রাজারহাটে যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here