বাকেরগঞ্জে সাংবাদিকদের উপর হামলায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:

0
4

বাকেরগঞ্জ মঙ্গলবার, ২৩ নভেম্বর ২০২১:
বিএমএসএফ ও বাংলাদেশ সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির আয়োজনে বাকেরগঞ্জ বাসস্টান্ডে বিকেলে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে মির্জাগঞ্জ উপজেলার মাধবখালী ইউনিয়নের আ’ লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মনিরুল ইসলাম তালুকদার উপস্থিত থেকে তার বাহিনী নৌকার সমার্থক ভেবে সোমবার (২২ নভেম্বর) বিকাল সাড়ে ৪টায় মাধবখালী ইউনিয়নের নিউ মার্কেট বাজারে সাংবাদিকদের উপর অতর্কিত হামলা চালায়। এতে নোমান ডাকুয়া আমাদের নতুন সময়, মাইনুল বাংলাদেশ বার্তা, জাহিদ হাসান আলোর জগত সহ ৫ সাংবাদিক আহত হন।

মানববন্ধনে বক্তব্য রাখেন বাকেরগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক খান মোহাম্মদ সেলিম, বাকেরগঞ্জ উপজেলা বিএমএসএফ এর সভাপতি পলাশ হাওলাদর, সাধারন সম্পাদক রিয়াজ শরিফ, বাংলাদেশ সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সভাপতি জিয়াউল হক আকন, সিনিয়র সহ – সভাপতি এস এম পলাশ, বাকেরগঞ্জ উপজেলার ইত্তেফাক পত্রিকার প্রতিনিধি গোলাম মোস্তফা।

এ সময়ে আরো উপস্থিত ছিলেন বাকেরগঞ্জ প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক অরুন দাস, সাংবাদিক জহিরুল হক আকন, সাংবাদিক আসাদুজ্জামান রাকিব, সাংবাদিক বেল্লাল হোসেন রিয়াজ, সাংবাদিক শামিম হাওলাদার, সাংবাদিক পবিত্র চক্রবতি,সাংবাদিক সহিদ হোসেন প্রমুখ।

সাংবাদিক নেতারা জানান, সাংবাদিক হামলাকারিদের বিরুদ্ধে মির্জাগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে আসামিদের ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করা না হলে সারাদেশব্যাপী কর্মসূচি গ্রহন করারও হুশিয়ারী উচ্চারণ করেন।