বাগমারার শ্রীপুরে হতদরীদ্রদের মাঝে খাদ্য ও সবজি বিতরণ 

মোঃমঞ্জুর রহমান মুন্না, বাগমারা (রাজশাহী) প্রতিনিধি: 
রাজশাাহী জেলার বাগমারা উপজেলার শ্রীপুর ইউনিয়নে বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিঃ এনামুল হকের নির্দেশনায় করোনা সংকট মোকাবেলায় ঘরবন্দী, হতদরীদ্র, অসহায়, সুবিধাবঞ্চিত ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী ও বিভিন্ন প্রকার সবজি বিতরণ করা হয়েছে।
শনিবার সকাল ১০ টায় শ্রীপুর ইউনিয়নের দলীয় কার্যালয়ে হতদরিদ্র মানুষদের মাঝে খাদ্য সামগ্রী ও বিভিন্ন প্রকার সবজি বিতরণ করেন শ্রীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমান।
করোনা ভাইরাস প্রাদুর্ভাব রোধে সরকারি নির্দেশনা অনুযায়ী ঘরবন্দী হয়ে আছে মানুষ। ঘরবন্দী হয়ে থাকা স্বল্প আয়ের মানুষ অসহায় হয়ে পড়েছে। বিভিন্ন যায়গায় খাদ্য সামগ্রী বিতরণ হলেও অনেকেই যাচ্ছেন না লোক-লজ্জার ভয়ে। করোনা সংকট মোকাবেলায় সেই সকল অসহায় মানুষদের দেওয়া হলো ১০ কেজি চাল। সেই সাথে সবজি- ১ টি লাউ, ১ কেজি  করে করলা, পটল, তরই, ঢেড়সহ ও গাজর বিতরণ করা হয়েছে। অর্ধ শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে ব্যক্তিগত উদ্যোগে এই সহায়তা প্রদান করেন শ্রীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য লোকমান আলী, শ্রীপুর ইউনিয়ন আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সাংগাঠনিক সম্পাদক বজলুর রশিদ, ওয়ার্ড আ’লীগের সভাপতি আতিকুর রহমান স্বপন, মাস্টার মোজাম্মেল হক, আ’লীগ নেতা সালাউদ্দীন, ছাত্রলীগ নেতা ফিরোজ আহম্মেদ, আব্দুর রউফ, আলমগীর হোসেন প্রমুখ।

আপনার মতামত লিখুন

Please enter your comment!
Please enter your name here