বাগমারায় এমপি এনামুল হকের ত্রাণ সামগ্রী পেল ১০ হাজার পরিবার

বাগমারা উপজেলা প্রতিনিধি:

করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকার বিভিন্ন কর্মসূচি গ্রহন করেছেন। সরকারী নির্দেশনা অনুযায়ী ঘর থেকে বাহির না হওয়ার জন্য বলা হয়। এতে নিম্ন আয়ের মানুষেরা কর্মহীন হয়ে পড়ে। এতে খাদ্য সংকটে পড়ে ঘরবন্দী মানুষ।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী এমপি এনামুল হক নিজ উদ্যোগে উপজেলার দলীয় কর্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে চার সদস্য বিশিষ্ট কন্ট্রোল রুম খোলা হয়। এখান থেকে সকল অসহায় মানুষদের সহায়তা প্রদান অব্যাহত রয়েছে।
করোনা সংকট মোকাবেলায় অসহায় মানুষের কথা বিবেচনা করে সাহায্যের হাত বাড়িয়েছেন বাগমারা আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিঃ এনামুল হক।
এরই মধ্যে এমপি এনামুল হকের ব্যক্তিগত উদ্যোগে উপজেলার ১৬ টি ইউনিয়ন ও ২ টি পৌরসভায় ১০ হাজার পরিবারকে খাদ্য সাহায়তা প্রদান করা হয়েছে।
বাগমারা উপজেলার প্রত্যন্ত এলাকায় অসহায়, গরীব, দুস্থ, ছিন্নমূল, মধ্যবিত্তসহ যে সকল পরিবার খাদ্য সংকটে রয়েছে তাদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন কন্ট্রোল রুমের সদস্যরা।
এছাড়াও উপজেলার চা বিক্রেতা ও ভ্যান চালক ও ছিন্নমূল পরিবার আছে তাদের খাদ্য সহায়তা আগে প্রদান করা হয়েছে।
এমপি এনামুল হক বলেন,করোনা ভাইরাস সংকট সমাধান না হওয়া পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে। সেই সাথে সরকারী সকল নির্দেশনা সঠিকভাবে পালনের জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।

আপনার মতামত লিখুন

Please enter your comment!
Please enter your name here