13.7 C
New York
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২১

বাচঁতে চায় স্কুল ছাত্র মোঃ সুজন হোসেন

বিজ্ঞাপন

নাসিম আহমেদ রিয়াদঃ বাবা-মায়ের বুকের ধন কে বাঁচাতে  আকুল আবেদন। রোগ সে তো ধনী গরীব দেখে আসে না। এমন ঘরে এসে রোগটি হানা দিয়েছে যাদের নুন আনতে পান্তা ফুরায়। এমন অবস্থায় একমাত্র ছেলে সন্তান এর চরম দুর্দিনে বাবা মা চোখে অন্ধকার দেখছে। তাই আপনারা যার যার অবস্থান থেকে একটু সাহায্যের হাত বাড়িয়ে দিন।

বিজ্ঞাপন

সিরাজগঞ্জ জেলার সলংগা থানার রুয়াপাড়া গ্রামের পিতা মোঃ ইব্রাহিম হোসেন ও মাতা মোছাঃ করুনা খাতুনের একমাত্র ছেলে মোঃ সুজন হোসেন। মোঃ সুজন হোসেন চতুর্থ শ্রেণীর ছাত্র। কয়েকদিন আগে সুজনের পেটে তীব্র ব্যথা অনুভূত হওয়ায় ডাক্তারের কাছে নিয়ে আসার পর বুঝতে পারে অনেক বড় অসুখ বাসা বেধেছে সুজনের শরীরে।

ডাক্তার জানায় ওর কিডনিতে সমস্যা হয়েছে, আর লিভার নষ্ট হয়ে যাচ্ছে, প্রেসাবের ধার দিয়ে মাঝে মাঝে রক্ত জড়ে পরছে। শরীরে পানি ধরছে।

বিজ্ঞাপন

ছেলের মা করুনা খাতুন কান্না করে করে জানায়, ধার করে কিছু টাকা নিয়ে ছেলেকে সাথে করে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। কিন্ত তার কাছে  ছেলের জন্য ওষুধ কেনার মত টাকা নাই।

তিনি আরো জানান, তার স্বামী একজন পাগল। কোন কাজ কর্ম করে না। করুনা খাতুন মানুষের বাসায় বাসায় গিয়ে কাজ করে দিয়ে যা টাকা পান তা দিয়ে সংসার কোনমতে চলে যায়।

বিজ্ঞাপন

কিন্ত ছেলের এই মহাবিপদে করুনা খাতুন সকলের কাছে বিনীত অনুরোধ জানিয়েছেন তার বুকের ধনের চিকিৎসা করার জন্য কিছু অর্থ।

আসুন আমরা আমাদের সবার জায়গা থেকে যে যা পারি তাই দিয়ে এই অসহায় ছেলেটির পাশে দাড়াই। সন্তানটিকে তার মায়ের বুকে ফিরিয়ে দিতে সহযোগীতা করি।

আপনারা আমার কাছে টাকা পাঠাতে পারেন। উপযুক্ত প্রমান সহ সুজনের পরিবারের হাতে টাকা তুলে দিবে।

অনুরোধেঃ লোকমান হোসেন
বিকাশ নাম্বারঃ 01751-305476

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x