13.7 C
New York
Sunday, August 1, 2021

বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

মোঃ শহীদুল ইসলাম বান্দরবান জেলা প্রতিনিধি:

বিজ্ঞাপন

বান্দরবানে পবিত্র মাহে রমজান ও করোনা মহামারির সংক্রমণ রোধে লকডাউনে পৌরসভার ৯টি ওয়ার্ডের কর্মহীন হতদরিদ্রদের ২০০পরিবারের মাঝে ইফতার ও ত্রাণ সামগ্রী এবং মাক্স বিতরণ করেছেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলা।

বিজ্ঞাপন

বান্দরবান সদরের বনানী সমিল এলাকায় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলা শাখার অস্থায়ী কার্যালয়ে বান্দরবান পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ ও ইফতার সামগ্রী তুলে দেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের বান্দরবান জেলার নেতৃবৃন্দ।

ত্রাণ ও ইফতার সামগ্রী সামগ্রীর মধ্যে রয়েছে চাউল- ১০ কেজি, ছোলা-১কেজি, চিনি-১ কেজি, সেমাই-২ পেকেট, দুধ-২৫০ গ্রাম, মুড়ি-১ কেজি, খেজুর- ৫০০ গ্রাম, সয়াবিন তৈল-১ কেজি সহ অত্যাবশ্যকীয় মাস্ক।

বিজ্ঞাপন

এসময় উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলার সভাপতি কাজী মোঃ মজিবর রহমান,সহ-সভাপতি ক্যাপ্টেন বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ তারুমিয়া, সহ-সভাপতি মোঃ আবদুস শুক্কুর, সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দীন, জেলা অর্থ সম্পাদক মোঃ মনির কোং, জেলা আইন বিষয়ক সম্পাদক এড মোঃ জিয়া, পৌরসভা সভাপতি সাবেক কাউন্সিলর মো: শামসুল হক সামু (সামু মাঝি), মোঃ নিজাম, উপজেলা সভাপতি মোঃ আইয়ুব আলী, ইকবাল মাহমুদ, মোঃ সাইফুল ইসলাম প্রমুখ সহ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলা শাখার সভাপতি কাজী মোঃ মজিবর রহমান বলেন করোনাকালীন সময়ে লকডাউন ও পবিত্র রমজান মাসকে সামনে রেখে আমরা প্রথম ধাপে বান্দরবান পৌরসভার হতদরিদ্র পরিবারের (২০০ পরিবার) কাছে ইফতার সামগ্রী বিতরণ করেছি। আমাদের কাছে কোন ফান্ড না থাকার কারণে ব্যাক্তিগতভাবে নেতাকর্মীদের অর্থয়নে আমরা এই ত্রাণ সামগ্রী বিতরণ করি।

বিজ্ঞাপন

এই করোনা মহামারী সময়ে সকলকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান করেন। তিনি আরো বলেন,করোনা মহামারিতে সবাই যেন শতভাগ সরকারি আদেশ মেনে চলে এবং মাক্স ব্যাবহার করে। পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ জনগণের পাশে অতীতেও ছিল, বর্তমানেও আছে এবং ভবিষ্যতে ও থাকবে ।

আরও পড়ুনঃ বান্দরবানে রাবার ড্যাম প্রকল্প নির্মার্ণে অনিয়ম নিয়ে শ্রমিক-স্থানীদেও মধ্যে সংঘর্ষ

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x