13.7 C
New York
বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

বারহাট্টায় আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

বারহাট্টা (নেত্রকোণা) প্রতিনিধি:

বিজ্ঞাপন

নেত্রকোণার বারহাট্টা উপজেলা আওয়ামীলীগের এক বর্ধিত সভা বুধবার দলটির গোপালপুর বাজারস্থিত কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান সভাপতিত্ব করেন। সভায় উপজেলা আওয়ামীলীগ ছাড়াও কৃষক লীগ, শ্রমিক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, তাতী লীগ, নবীন লীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সভা পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল ওয়াহেদ। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ চান মিয়া, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি আমিরুন্নাহার খানম জবা, আওয়ামী লীগের নেতা বীর মুক্তিযোদ্ধা নূরুল আমীন আকন্দ, মুখলেছুর রহমান, মিজানুর রহমান চন্দন, মোস্তাফিজুর রহমান আঙ্গুর প্রমুখ।



বিজ্ঞাপন

সভাপতি আজিজুর রহমান বলেন, কেন্দ্রীয় নির্দেশ অনুযায়ী আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের মাঝে ভুল বুঝাবুঝির অবসান ও সকলকে নিয়ে প্রয়োজনীয় ক্ষেত্রে ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি সমূহের গঠনের কর্মপন্থা নির্ধারণের জন্য এক সভা আহŸান করা হয়। সভায় সকল নেতাকর্মীদের উপস্থিত হয়ে মতামত পেশ করার জন্য নোটিশ করা হয়। অনেকেই নোটিশ গ্রহণ করেন নাই।



বিজ্ঞাপন

সভায় সকলের উপস্থিতি কামনা করে বিষয়টি মাইকেও প্রচার করা হয়। কেউ কেউ আসেন নাই। আমরা কি পেলাম, কি পেলাম না, এই জন্য রাজনীতি করি না। আমরা বঙ্গবন্ধুর আদর্শকে লালন করি। তার আদর্শ বাস্তবায়নের জন্য রাজনীতি করি। সভায় কোনো কোনো নেতা নোটিশ পাওয়ার পরও উপস্থিত না হওয়ায় তিনি দুঃখ প্রকাশ করেন। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী রাখার জন্য যে কোন মূল্যে আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে।

আরো পড়ুন: নেত্রকোণা পৌরসভা নির্বাচনে ৬ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সুমিত ভদ্র রকি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x