13.7 C
New York
বুধবার, অক্টোবর ২৭, ২০২১

বারহাট্টায় আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

বারহাট্টা (নেত্রকোণা) প্রতিনিধি:

বিজ্ঞাপন

নেত্রকোণার বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের প্রস্তুতি উপলক্ষে সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। দলটির গোপালপুরবাজারস্থিত কার্যালয়ে সোমবার অনুষ্ঠিত সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান সভাপতিত্ব করেন।

বিজ্ঞাপন

এ সময় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা চেয়ারম্যান মুহাম্মদ মাইনুল হক কাসেম, সিংধা ইউনিয়নের চেয়ারম্যান শাহ মাহবুব মোর্শেদ কাঞ্চন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক, সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা কাজী আব্দুল ওয়াহেদ, সাংগঠণিক সম্পাদক দীপক কুমার সাহা সেন্টু, যুগ্ম সম্পাদক অধীর কুমার দত্ত, আওয়ামীলীগ নেতা মোঃ মুখলেছুর রহমান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল মোমেন, বারহাট্টা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক নূরুল আমীন আকন্দ, বাউশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ শামছুল হক, সাহতা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ আংগুর মিঞা প্রমুখ বক্তব্য রাখেন ।

আজিজুর রহমান বলেন, আমরা দ্বিধা-দ্বন্ধ ভুলে সকলে ঐক্যবদ্ধ হয়ে উপজেলা আওয়ামী লীগের সম্মেলন সুষ্ঠু-সুন্দরভাবে সম্পন্ন করার চেষ্টা করছি। এ লক্ষ্যে বারহাট্টা উপজেলার বাসিন্দা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম রসুল তালুকদার ও সাবেক উপজেলা চেয়ারম্যান খায়রুল কবীর খোকন সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের সকল নেতাকে সভায় আমন্ত্রণ জানানো হয়। গোলাম রসুল তালুকদার ও খায়রুল কবীর খোকন সহ সাহতা, রায়পুর, চিরাম ও সিংধা ইউনিয়নের সভাপতি এবং আসমা ইউনিয়নের সাধারন সম্পাদক সভায় যোগদান করেন নাই। বিষয়টা দুঃখজনক।

বিজ্ঞাপন

মুহাম্মদ মাইনুল হক কাসেম বলেন, দলের মধ্যে নেতৃত্বের প্রতিযোগিতা থাকবে। এ জন্য ভুল বুঝাবুঝি, ব্যক্তিগত আক্রোশ সৃষ্টি ও মিথ্যে সমালোচনা কাম্য নয়।
দীপক কুমার সাহা সেন্টু বলেন, কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী বর্ধিত সভার আয়োজন করা হয়। উপজেলা ও ইউনিয়ন কমিটি সমূহের মোট ৫৪ জনের মধ্যে ৪৮ জন নেতা সভায় উপস্থিত ছিলেন। আজকের সভায় অনুপস্থিত নেতাদের বিষয়ে জেলা ও কেন্দ্রীয় কমিটির কাছে মতামত চাওয়া হবে। উপজেলার ছয়টি ইউনিয়নের সাইত্রিশটি ওয়ার্ডের নতুন করে সম্মেলন অনুষ্ঠানের সিদ্ধান্ত হয়েছে।

আরো পড়ুন: আত্রাইয়ে গণতন্ত্রের বিজয় দিবস পালিত

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x