13.7 C
New York
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

বারহাট্টায় ছাত্র লীগ নেতা জাহিদুর রহমান রনির উন্নতমানের খাবার বিতরণ

বারহাট্টা (নেত্রকোণা) প্রতিনিধি :

বিজ্ঞাপন

নেত্রকোণার বারহাট্টা উপজেলা ছাত্র লীগের পক্ষ থেকে হাসপাতালে চিকিৎসাধিন রুগীদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করা হয়েছে। শুক্রবার ছাত্র লীগ নেতা জাহিদুর রহমান রনির উদ্যোগে এই খাবার বিতরণ করা হয়। এ সময় ছাত্র লীগের প্রায় অর্ধশতাধীক নেতা-কর্মী হাসপাতালের বাইরে অবস্থান করছিলেন।

বিজ্ঞাপন

জাহিদুর রহমান রনি নেত্রকোণা সরকারী কলেজের শিক্ষার্থী। তিনি জানান, মানবতার আদর্শ জননেত্রী শেখ হাসিনা বলে থাকেন, “আমরা শাসক নই, সেবক। জনসাধারনের সেবা করার জন্য আমরা রাজনীতি করি। আমরা তাঁরই আদর্শে অনুপ্রাণিত।

এ ছাড়া নেত্রকোণা জেলা ছাত্র লীগের নবগঠিত কমিটির সভাপতি ও সাধারন সম্পাদককে প্রায়ই জেলার বিভিন্ন এলাকায় মানবিক কার্যক্রম পরিচালনা করতে দেখা যায়। সাধারন সম্পাদক সোবায়েল আহম্মেদ খান বলেছেন, নেতা হতে চাইলে আগে মানুষকে ভালোবাসতে শেখ, সেবা দিয়ে তাদের মন জয় কর। তার নির্দেশনায় আমরা বারহাট্টা হাসপাতালের রুগীদের খোঁজ-খবর নেই এবং উন্নতমানের খাবার বিতরণ করি। আমাদের সেবামূলক কাজ অব্যাহত থাকবে।”

বিজ্ঞাপন

বারহাট্টা ছাত্র লীগের একজন কর্মী বলেন, জাহিদুর রহমান রনি সকল মানবিক গুণাবলীর অধিকারী। সকল মহলে তার গ্রহণ যোগ্যতা আছে। তিনি দীর্ঘদিন আগে থেকে মানুষের কল্যাণে কাজ করে আসছেন। করোনা (কোভিড-১৯) প্রাদুর্ভাবের পর থেকে তিনি সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলতে মানুষের মাঝে সচেতনতা সৃষ্ঠির জন্য কাজ করে আসছেন। বিভিন্ন সময়ে তিনি নিজের ব্যক্তিগত তহবিলের টাকায় নি¤œআয়ের মানুষের মাঝে খাদ্য ও মাস্ক বিতরণ করেছেন। এ ছাড়া বিভিন্ন স্থানে বৃক্ষ রোপনের মাধ্যমে পরিবেশ রক্ষায়ও তিনি কাজ করে যাচ্ছেন।

আরও পড়ুন: জমি নিয়ে বিরোধের জেরে পিতা-পুত্রকে কুপিয়ে জখম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x