বারহাট্টায় নৌকার মাঝি হতে চান মোঃ হাবিবুর রহমান বাবুল

লতিবুর রহমান খান, বারহাট্টা (নেত্রকোণা) সংবাদদাতা:

বারহাট্টায় নৌকার মাঝি হতে চান মোঃ হাবিবুর রহমান বাবুল
মোঃ হাবিবুর রহমান বাবুল

নেত্রকোণার বারহাট্টায় ইউপি নির্বাচন কে ঘিরে চা ষ্টল থেকে শুরু করে সর্বত্রই এখন চলছে আলোচনা ও সমালোচনা ঝড়। বিভিন্ন অনলাইন, প্রিন্ট মিডিয়া ও পত্র পত্রিকাতেও চলছে এর ব্যাপক প্রচার প্রচারণা । কে হবে নৌকার কান্ডারী ? এরই অংশ হিসেবে উপজেলার ৪নং আসমা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার কান্ডারী হয়ে মনোনয়ন প্রত্যাশী হয়েছেন বিভিন্ন রাজনৈতিক আন্দোলন সংগ্রামের রাজপথ কাপানো আওয়ামীলীগ নেতা মোঃ হাবিবুর রহমান বাবুল। আসন্ন নির্বাচন কে ঘিরে তিনি দলীয় নেতাকর্মীদের সাথে যোগাযোগ বাড়িয়ে দিয়েছেন এবং এলাকায় ভোটারদের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলছেন। ছাত্র জীবন থেকেই তিনি অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী, পরোপকারী, একজন সৎ মানুষ।

তিনি নব্বইয়ের গণআন্দোলন থেকে শুরু করে ২০০১ সালের জোট সরকারের বিরুদ্ধে বিভিন্ন আন্দোলন সংগ্রামে বারহাট্টার রাজনীতিতে অগ্রণী ভ‚মিকা পালন করেন। ছাত্র রাজনীতি করতে গিয়ে তিনি বিভিন্ন সময় হামলা ও মামলাসহ হয়রানির শিকার হয়েছেন। বলা যায় তিনি একজন ত্যাগী, বঞ্চিত ও অবহেলিত হিসেবেই উপজেলায় পরিচিত। তিনি ৪নং আসমা ইউনিয়নের ছোট কৈলাটী গ্রামের সন্তান। বীরমুক্তিযোদ্ধা সাবেক বারহাট্টা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ১৯৭৫ সনের ১৫ আগষ্ট বঙ্গবন্ধুর হত্যার প্রতিবাদকারী প্রতিরোধ যোদ্ধা জননেতা মরহুম সুলতান আহম্মেদ নূরীর সুযোগ্য ছোট ভাই। তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং আসমা ইউনিয়নের নৌকার মনোনয়ন প্রত্যাশী।



রাজনৈতিক জীবনে তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, সাবেক উপজেলা যুবলীগের আহŸায়ক। তিনি ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী নেতা। বর্তমানে তিনি নেত্রকোণা জেলা কৃষকলীগের কুঠির শিল্প বিষয়ক সম্পাদকের দায়িত্বপ্রাপ্ত। বারহাট্টা উপজেলার ৭১ এর ঘাতক দালাল নির্মুল কমিটির সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। বারহাট্টা গণজাগরণ মঞ্চের মুখপাত্র। ৪নং আসমা ইউনিয়ন আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য ও কাউন্সিলর। ৪নং আসমা ইউনিয়নের সাধারণ ভোটারগণ নৌকার মাঝি হিসেবে উনাকে দেখতে চান এটাই প্রত্যাশা ইউনিয়ন বাসীর।

আরো পড়ুন: ত্রিশালে পরিবেশ বান্ধব ইকো ব্রিকস্ প্রকল্পে বাধা,সন্ত্রাসী উৎপাত চাঁদা দাবীর অভিযোগ 

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here