13.7 C
New York
শনিবার, মে ৮, ২০২১

বারহাট্টায় বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা’ শীর্ষক প্রেস ব্রিফিং ও সেমিনার

বিজ্ঞাপন

লতিবুর রহমান খান, বারহাট্টা নেত্রকোনা) সংবাদদাতাঃ “দক্ষ হয়ে বিদেশ গেলে, অর্থ সম্মান দুই-ই মিলে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নেত্রকোনার বারহাট্টা উপজেলা প্রশাসনের আয়োজনে এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সহযোগিতায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বৃহস্পতিবার দিনব্যাপি এক সেমিনার ও প্রেসব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন




এতে উপজেলা নির্বাহী অফিসার জনাব গোলাম মোরশেদ সভাপতিত্ব করেন। প্রধান অতিথি ছিলেন বারহাট্টা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ মাইনুল হক কাশেম। উপজেলা কৃষি কর্মকর্তা মোহাইমিনুর রশিদ অনুষ্ঠান সঞ্চালনা করেন। মূল বক্তব্য উপস্থাপন করেন নেত্রকোণা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের (টিটিসি) অধ্যক্ষ পীযুষ কান্তি সরকার।

বিজ্ঞাপন




বক্তব্য রাখেন বারহাট্টা সরকারী কলেজের অধ্যক্ষ পঙ্কজ মোহন সরকার, বারহাট্টা থানার ওসি মিজানুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর আক্তার শায়লা, সিংধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ্ মাহবুব মোর্শেদ কাঞ্চন, সাহতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ মুজিব আহমেদ, কাশবন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নারায়ন কিশোর সরকার, বারহাট্টা প্রেস ক্লাবের সহসভাপতি আমিনুল ইসলাম রিজভী ও সাধারন সম্পাদক ফেরদৌস আহমদ বাবুল, একাডেমিক সুপারভাইজার শাহ আলম প্রমুখ।

বিজ্ঞাপন




সেমিনারে সরকারী কর্মকর্তা, শিক্ষক ও সাংবাদিকসহ ৭০জন ব্যক্তি অংশ গ্রহণ করেন। মুক্ত আলোচনায় টিটিসি’র অধ্যক্ষ পীযুষ কান্তি সরকার বিভিন্ন প্রশ্নের জবাব দেন। সেমিনারে দক্ষতা অর্জন করে জেনেশুনে সচেতন হয়ে জনগনের বিদেশ যাওয়ার উপর গুরুত্বারোপ করা হয়।

আরও পড়ুন>> পূর্বধলায় ভ্রাম্যমান আদালতের অভিযানে চার প্রতিষ্ঠানকে জরিমানা

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x