13.7 C
New York
শনিবার, মে ৮, ২০২১

বারহাট্টায় যুব লীগের ফেস-মাস্ক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

লতিবুর রহমান খান, বারহাট্টা (নেত্রকোণা) প্রতিনিধি ঃ

বিজ্ঞাপন

দেশের বিভিন্ন এলাকার মতো নেত্রকোণার বারহাট্টায়ও মহামারী করোনার (কোভিড- ১৯) ঢেউ থামছেই না। প্রায় প্রতিদিনিই উপজেলার কোন না-কোন এলাকা থেকে আক্রান্তের খবর আসছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার দম্পতিসহ একজন সেবিকা করোনায় আক্রান্ত হয়েছেন।

বিজ্ঞাপন

এই পরিস্থিতিতে উপজেলা যুব লীগের উদ্যোগে মঙ্গলবার ফেস-মাস্ক বিতরণ এবং স্বাস্থ্যবিধি অনুসরণে ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

এতে নেত্রকোণা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ নূর খান মিঠু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জনসাধারনের মাঝে ফেস-মাস্ক বিতরণ ও সচেতনতামূলক কথাবার্তা বলেন। এ সময় অন্যান্যের মধ্যে বারহাট্টা আওয়ামী লীগের সহসভাপতি মোঃ আব্দুর রাজ্জাক, সাংগঠণিক সম্পাদক দীপক কুমার সাহা সেন্টু, কৃষক লীগ, যুব লীগ, ছাত্র লীগসহ সহযোগি সংগঠণসমূহের অসংখ্য নেতা-কর্মী, বারহাট্টা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ফেরদৌস আহমাদ বাবুলসহ অন্যান্য গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

যুব লীগের সাবেক সভাপতি হাদিছ ফকির তার গোপালপুরবাজারের ব্যক্তিগত চেম্বারে ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করেন। তিনি বলেন, বিবেকের দায়বদ্ধতা থেকে করোনা মোকাবেলায় জনসাধারণের জন্য কিছু করার চেষ্টা করছি। আজ ৩০০ লোকের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

নূর খান মিঠু জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্যের জন্য দোয়া কামনা করে বলেন, করোনা (কোভিড- ১৯) মোকাবেলায় দেশের মানুষের জন্য সরকার বিনামূল্যে টিকা’র ব্যবস্থা করেছে। মানুষের কল্যাণে হাজার হাজার কোটি টাকা খরচ করা হচ্ছে। তারপরও আমাদের সবাইকে সচেতন থাকতে হবে। সবাইকে ফেস-মাস্ক পড়ে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

বিজ্ঞাপন

আরও পড়ুনঃ জামালপুরে যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা, আটক ৪

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x