13.7 C
New York
সোমবার, সেপ্টেম্বর ২৭, ২০২১

বারহাট্টায় সরকারের অনুদান পেল ৫৩জন জটিল রুগী

বারহাট্টা (নেত্রকোণা) প্রতিনিধি:

বিজ্ঞাপন

নেত্রকোণার বারহাট্টা উপজেলার ৫৩জন জটিল রুগীর প্রত্যেককে ৫০ হাজার টাকা করে অনুদানের চেক প্রদান করা হয়েছে। সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু, এমপি মঙ্গলবার নেত্রকোণার বারহাট্টা উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে রুগী ও তাদের স্বজনদের চেক তোলে দেন।

বিজ্ঞাপন

এ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে মন্ত্রী প্রধান অতিথির বক্তব্য রাখেন। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার এস. এম. মাজহারুল ইসলাম। সমাজসেবা কর্মকর্তা বাবুল মিয়ার সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বারহাট্টা উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ মাইনুল হক, নেত্রকোণা সমাজসেবা বিভাগের উপপরিচালক মোঃ আলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক এডভোকেট দীপক কুমার গুপ্ত, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান ও সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল ওয়াহেদ, মুক্তিযোদ্ধা সংসদ নেত্রকোণা জেলা সদরের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ আইয়ুব আলী প্রমুখ বক্তব্য রাখেন।

সমাজ সেবা কর্মকর্তা বাবুল মিয়া বলেন, ক্যান্সার, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদ রোগ, কিডনি ও থ্যালাসমিয়ায় আক্রান্ত রুগীদের সমাজকল্যাণ মন্ত্রণালয় থেকে আর্থিক সহযোগিতার ব্যবস্থা আছে। রোগীর আবেদন পরীক্ষা-নিরীক্ষা করে আবেদন প্রসেস করা হয়। অনুদানের জন্য অনেকেই আবেদন করেছিলেন। তার মধ্যে থেকে বাছাইকৃত ৫৩ জনকে ৫০ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়েছে।

বিজ্ঞাপন

আরও পড়ুন: কেন্দুয়ায় এক রাতে মরে ভেসে উঠল ৩ লাখ টাকার শিং মাছ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x