বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ যশোরে তরিকুল ইসলামের কবর জিয়ারত করলেন বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ যশোরে তরিকুল ইসলামের কবর জিয়ারত করলেন – durjoy bangla | দুর্জয় বাংলা
  1. durjoybangla24@gmail.com : durjoy bangla : durjoy bangla
  2. afzalhossain.bokshi13@gmail.com : Afjal Sharif : Afjal Sharif
  3. aponsordar122@gmail.com : Apon Sordar : Apon Sordar
  4. awal.thakurgaon2020@gmail.com : abdul awal : abdul awal
  5. sheblikhan56@gmail.com : Shebli Shadik Khan : Shebli Shadik Khan
  6. jahangirfa@yahoo.om : Jahangir Alam : Jahangir Alam
  7. mitudailybijoy2017@gmail.com : শারমীন সুলতানা মিতু : শারমীন সুলতানা মিতু
  8. nasimsarder84@gmail.com : Nasim Ahmed Riyad : Nasim Ahmed Riyad
  9. netfa1999@gmail.com : faruk ahemed : faruk ahemed
  10. rtipu71@gmail.com : razib :
  11. absrone702@gmail.com : abs rone : abs rone
  12. sumonpatwary2050@gmail.com : saiful : Saiful Islan
  13. animashd20@gmail.com : Animas Das : Animas Das
  14. Shorifsalehinbd24@gmail.com : Shorif salehin : Shorif salehin
  15. sbskendua@gmail.com : Samorendra Bishow Sorma : Samorendra Bishow Sorma
  16. swapan.das656@gmail.com : Swapan Des : Swapan Des
সোমবার, ০১ জুন ২০২০, ০১:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজশাহী-৪ আসনের এমপি এনামুলকে বিতর্কিত করতে মরিয়া কুচক্রী মহল ফুলবাড়ীতে ঝড় ও বৃষ্টিতে কৃষকের চোখে পানিঃকৃষিতে ক্ষতি প্রায় সোয় এক কোটি ময়মনসিংহ ডিবি’র অভিযানে ২০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার  একজন সাংবাদিকের বড় গুণই হচ্ছে নিরপেক্ষতা-খাইরুল আলম রফিক ঠাকুরগাঁওয়ে এসএসসি পরীক্ষায় ফেল করায় এক ছাত্রীর আত্মহত্যা,আরেক জন আত্মহত্যার চেষ্টা করায় চিকিৎসাধীন পূর্বধলায় পৃথক পৃথক স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু কানাডা প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী নাছির কাশেমের মানবিক উদ্যোগ মুন্সীগঞ্জে নতুন করে ৬ জনসহ মোট করোনা আক্রান্ত ৭০৯ জন মুন্সীগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান আনিসুজ্জামান আনিসের বাসায় দুর্ধর্ষ ডাকাতি শ্রীপুরে আলোচিত চার মার্ডারের নিহত সাবরিনা সুলতানা নূরা জিপিএ ৫ পেয়েছেন




বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ যশোরে তরিকুল ইসলামের কবর জিয়ারত করলেন

  • প্রকাশের সময় | সোমবার, ৪ নভেম্বর, ২০১৯
  • ১৮১ বার পঠিত

খুলনা বিভাগীয় প্রতিনিধিঃ

বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী  তরিকুল ইসলামের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে যশোর জেলা বিএনপি ও অঙ্গ সংগঠন নানা কর্মসূচি পালন করছে। নানা আয়োজনের মধ্য দিয়ে সকাল থেকেই শুরু হয়েছে। সোমবার দুপুর ১২টায় তার মৃত্যু বার্ষিকী উপলক্ষে তরিকুল ইসলামের কবর জিয়ারত ও দোয়ায় মাধ্যমে কর্মসূচি শুরু হয়। এছাড়া কবরস্থানের পাশেই কারবালার মাঠে যশোর যশোর জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে পবিত্র কোরআন শরীফ বিতরণ করা হয়। কোরআন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কর্মসূচি শুরু করেন। সঙ্গে রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিএনপি নেতা বরকত উল্লাহ বুলু, মোহাম্মদ শাহজাহান, নিতাই রায় চৌধুরী, শামসুজ্জামান দুদু, সহ সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, জেলা বিএনপির আহ্বায়ক নার্গিস ইসলাম, সদস্য সচিব সাবেরুল হক সাবুসহ কেন্দ্রীয় ও স্থানীয় বিএনপি নেতারা।
সকাল থেকেই কারবালার মাঠে যশোর বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা আসতে শুরু করেন। যশোরে বিএনপি নেতাকর্মীদের সরব উপস্থিতি প্রমাণ এক বিরল দৃষ্টান্ত। যার মাধ্যমে প্রকাশ পায় যশোরে প্রয়ত তরিকুল ইসলামের আকাশচুম্বী জনপ্রিয়তা। এছাড়াও যশোর জেলা যুবদলের উদ্দোগে যশোর পৌরসভার ৯ টি ওয়ার্ডে দরিদ্রের মাঝে খাবার বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হবে বলে জানান বিএনপি চেয়ারপার্সনের মিডিয়া উইং এর সাদস্য শামসুদ্দিন দিদার।
কৃষক দলের সহ সভাপতি আনোয়ারুল কবির নান্টু বলেন, প্রয়াত তরিকুল ইসলাম দক্ষিণবঙ্গের এমন নেতা ছিলেন যে মওলানা ভাষানীর ভাবঅনুসারী ও জিয়াউর রহমানের অনুযারী হিসেবে তিনিই একমাত্র মজলুম জননেতা হিসেবে পরিচিত।

আপনার মতামত লিখুনঃ
নিউজটি সেয়ার করার জন্য অনুরোধ রইল!
এই জাতীয় আরো সংবাদ







©২০১৩-২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা

Theme Customized By durjoybangla
বিজ্ঞপ্তি