13.7 C
New York
মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১

বিএমএসএফের কেন্দ্রীয় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ

বিজ্ঞাপন

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় সংগঠনের পুরানাপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে সহ-সভাপতি মাহবুবুল আম্বিয়ার সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

সভায় সংগঠনের গঠনতন্ত্র অনুমোদন, সাংগঠনিক কর্মকান্ড গতিশীল করতে উদ্যোগ গ্রহন, অংশীদারিত্বের ভিত্তিতে বৃক্ষরোপণ, প্রশিক্ষণ প্রদান, শাখা কমিটিসমুহের কোড নাম্বার প্রদান ও প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনসহ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।

সংগঠনের সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফরের সঞ্চালনায় বক্তব্য রাখেন আইন উপদেষ্টা এড. কাওসার হোসাইন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোশারফ হোসেন নীলু, সহ-সম্পাদক মিজানুর রশীদ মিজান ও সোহাগ আরেফিন, সাংগঠনিক সম্পাদক (খুলনা) সোহেল সরদার, চট্টগ্রামের সাংগঠনিক সম্পাদক এমএ আকরাম (চট্টগ্রাম), সাংগঠনিক সম্পাদক সীমা খন্দকার, ময়মনসিংহ বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক কবির নেওয়াজ, তথ্য ও গবেষণা সম্পাদক আবুল হাসান বেলাল, কোষাধ্যক্ষ শারমিন সুলতানা মিতু, উপ-প্রচার সম্পাদক সানজিদা আকতার প্রমূখ।

বিজ্ঞাপন

সভায় ঢাকা জেলা সমন্বয়কারী রেজা নওফেল চৌধুরীও উপস্থিত ছিলেন। সভায় জার্নালিস্ট শেল্টার হোমের কার্যক্রম দ্রুত চালুকরণসহ যেসকল স্থানে বিএমএসএফ ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি নেই সেসকল এলাকাসমুহে কমিটি গঠনের ব্যাপারে গুরুত্বারোপ করা হয়।

আগামি ১৫ জুলাই বিএমএসএফের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করতে সিনিয়র সহ-সভাপতি সাঈদুর রহমান রিমনকে আহবায়ক করে ১১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

বিজ্ঞাপন

সভায় বিএমএসএফের গঠনতন্ত্র অনুমোদন শেষে সদস্যদের হাতে তুলে দেয়া হয়। প্রতিষ্ঠা বার্ষিকীর আগেই প্রিন্ট কপি সারাদেশের সদস্যদের হাতে তুলে দেয়া যাবে বলে সংগঠনের নেতৃবৃন্দ জানিয়েছেন।

আরও পড়ুন: ক্ষমতা নিষ্কন্টক করতে জিয়াউর রহমান হাজার হাজার বৃক্ষও ধ্বংস করেছেন -তথ্যমন্ত্রী

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x