13.7 C
New York
মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১

বিএমএসএফ এর নেতৃত্বে ময়মনসিংহে দুইশত সাংবাদিকদের ঈদ সামগ্রী বিতরন।

স্টাফ রিপোর্টার:

বিজ্ঞাপন

ময়মনসিংহে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ( বি এম এস এফ) ও মহানগর প্রেসক্লাব ময়মনসিংহ ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির যৌথ নেতৃত্বে গত দুদিনে জেলা প্রশাসক এনামুল হক এর সহযোগীতায় গণতন্ত্রের মানসকন্যা, মানবিক প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে সাংবাদিকদের জন্য সাদৃশ্য ব্যাগে পাঠানো দুই শতাধিক ঈদের বিশেষ শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ময়মনসিংহ জেলা শাখার সভাপতি শিবলী সাদিক খান, সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান আরজু এবং সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি ময়মনসিংহ জেলা শাখার সভাপতি সাইদুর রহমান বাবুল ও সাধারণ সম্পাদক বদরুল আমিন ও মহানগর প্রেসক্লাব ময়মনসিংহের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক আরিফ রববানী, সুমন ভট্টাচার্যের নেতৃত্বে সাংবাদিকদের মাঝে এসব উপহার সামগ্রী বিতরন করা হয়।

এ সময় সাংবাদিক নেতৃবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন সুমন চন্দ্র ঘোষ, সাইফুল ইসলাম, আবুল হোসেন পাশা, সাংবাদিক সেলিম আকন্দ, আমিরুল ইসলাম হিরা, আতিকুর রহমান এলিম, হাবিবুর রহমান, নিহার রজ্ঞন কুন্ড, কবির খান, মোঃ তসলিম সরকার, সারোয়ার জাহান জুয়েল , মফিদুল ইসলাম লাভলু , জহির রায়হান, মারুফ হোসেন কমল, মোশারফ হোসেন, শরৎ সেলিম, নিহার রঞ্জন কুন্ডু , এইচ এম হুমায়ুন কবির, সেলিম আকন্দ, এনামুল হক ছোটন , সারোয়ার কবির ফাহাদ, তাসলিমা রত্না, তাহমিনা আক্তার হেলেন, বিউটি, এড মোমতাজ, নুরুন্নাহার মুক্তি, স্বদেশ খান, রবিন বরকত উল্লাহ, আবুজর গিফারী জাফর, প্রমুখ।

বিজ্ঞাপন

উপহার পেয়ে অত্যন্ত আনন্দিত হয়েছেন সাংবাদিক সংগঠনের সকল সদস্যরা। এসময় তারা বেশি আনন্দ প্রকাশ করেন উপহারে তৈল, আতব চাল, চিনি গুরা চাল, মশুর ডাল, চিনি, লাচ্চি সেমাই, মশল্লা, দুধ, লবন, ইত্যাদি সহ কাপড়ে ব্যাগের মোড়ক দেখে।

উপহার সামগ্রী পেয়ে ৩টি সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ ও জেলা বিএমএসএসএফ এর সভাপতি শিবলী সাদিক খানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিজ্ঞাপন

আরও পড়ুনঃ সিআরবিতে হাসপাতাল নির্মাণের প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x