13.7 C
New York
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২১

বিনা স্বার্থে সংগঠনের সভাপতি ইউসুফ, সাধারণ সম্পাদক নাসিম, সাংগঠনিক সম্পাদক পাপ্পু

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদকঃ সিরাজগঞ্জ জেলার অন্যতম নতুন সংগঠন ‘সুবিধা বঞ্চিত ও মেধাবী শিক্ষার্থীদের সাহায্যের ঠিকানা’ স্লোগান নিয়ে সেচ্ছাসেবী সংগঠন ‘‘বিনা স্বার্থে সংগঠন’’ এর কমিটি গঠন করা হয়েছে। এতে তিয়রহাটী গ্রামের সন্তান আবু ইউসুফ আহমেদকে সভাপতি ও নাসিম আহমেদ রিয়াদকে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

আজ ১৭ এপ্রিল (বুধবার) সকল সদস্যদের মতামতের ভিত্তিতে এই কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি আরাফাত রহমান শাকিল ও জিহাদ হাসান মানিক, যুগ্ম সম্পাদক শিহাব হাসান বেল্লাল, সাংগঠনিক সম্পাদক সেহাগ হাসান পাপ্পু ও মুক্তার হোসেন, কোষাধ্যক্ষ কবির হোসেন পান্না, প্রচার সম্পাদক সজিব হোসেন মিশুক, উপ-প্রচার সম্পাদক সাজিদ হোসেন হিরা, সাংস্কৃতিক সম্পাদক সুমন হোসেন, ক্রীড়া সম্পাদক আব্দুর রহমান বাবু, শিক্ষা সম্পাদক আশরাফুল ইসলাম অনিক, জন সম্পর্ক সম্পাদক ইকবল হাসান ও আরিফুল ইসলাম সায়াদ, আইসিটি সম্পাদক সুমন সরদার, কার্যনির্বাহী শোভন ইমরান ও উপ সম্পাদনা সম্পাদক ইমন সরদার।

বিজ্ঞাপন

নির্বাহী সদস্যরা হলেন- সার্জেন আব্দুল মোমিন সরদার, মোঃ মতিন সরদার ও শৈকত আহমেদ, সাদ্দাম হোসেন তিতাস।

উপদেষ্টা মণ্ডলীর সদস্যরা হলেন – পাবনা প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রভাষক আল-আমিন (পলাশ), রুহুল আমীন লিটন, মেহদী হাসান বিলাস, ফারুক আহমেদ ও সোহাগ সরদার।

বিজ্ঞাপন

এ ব্যাপারে সভাপতি আবু ইউসুফ জানান, ‘আমাদের সংগঠনের মূল উদ্দেশ্য হচ্ছে বিনা স্বার্থে সুবিধা বঞ্চিত ও মেধাবী ছাত্র-ছাত্রীদের পাশে থাকা। আমারা সকলেই যার যার জায়গা থেকে দায়িত্ব পালন করবো। আমাদের গ্রামে যেসকল ছোট ভাই আছে তারা আমাদের এই সংগঠনের পাশে থাকবে। আমাদের সংগঠনের সাধারণ সম্পাদক যিনি বর্তমান যোগাযোগ মাধ্যমের এক অন্যতম একজন ব্যক্তি এখন তিনি সবার কাছেই একজন প্রিয় মানুষ মোঃ নাসিম আহমেদ রিয়াদ তারই কথা ও প্রচার সব তার অবদান। আমি পরিশেষে একটি কথাই বলে যায় আমাদের সবার কিছু টাকা, খাদ্য বস্ত্র দিয়ে আমাদের এই সুবিধা বঞ্চিত ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মুখে একটু হাসি ফুটিয়ে তোলা আমাদের একমাত্র লক্ষ্য। সবাই প্রতি রইল আমার ও বিনা স্বার্থে সংগঠনের পক্ষ থেকে দোয়া ও সালাম।’

সাধারণ সম্পাদক নাসিম আহমেদ রিয়াদ জানান, সাংগঠনিক দক্ষতা ও ঐক্যের মাধ্যমে সকল অসহায়, সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের সাহায্য করে। সকল শ্রেণীর মানুষদের একই প্লাটফর্মে এনে বন্ধু সুলভ সম্পর্ক বজার রেখে সামাজিক ও নৈতিক মূল্যবোধসহ সার্বিক বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার প্রত্যয়ে শুভ হোক এর যাত্রা।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x