বিনোদন Archives - durjoy bangla | দুর্জয় বাংলা

শনিবার, ১৮ জানুয়ারী ২০২০, ০৬:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
কেন্দুয়ার বৈশ্যপাট্টায় বসেছিল বাউল মেলা

কেন্দুয়ার বৈশ্যপাট্টায় বসেছিল বাউল মেলা

সমরেন্দ্র বিশ্বশর্মা, বিশেষ প্রতিনিধি: বাউল গানের আসর এখন আর গ্রামে-গঞ্জে খুব একটা বসে না। বাংলা লোকসাহিত্যের একটি শক্তিশালী মাধ্যম বাউল গান। পঞ্চাশ ও ষাটের দশকে নেত্রকোণা অঞ্চলের গ্রামে গ্রামে বসত বিস্তারিত..

হঠাৎ কেন কিংবদন্তী শাবানা অভিনয় ছেড়েছিলেন?

হঠাৎ কেন কিংবদন্তী শাবানা অভিনয় ছেড়েছিলেন?

বিনোদন ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তী অভিনেত্রী শাবানা। প্রায় চার দশক ধরে অত্যন্ত প্রতাপের সঙ্গে অভিনয় করে গেছেন। সমাজ ও পারিবারিক জীবনের বহু সমস্যা ও টানাপোড়েনের চিত্র তিনি তার অভিনয়ের বিস্তারিত..

রাজারহাটে লোকগান প্রতিযোগিতা অনুষ্ঠিত

রাজারহাটে লোকগান প্রতিযোগিতা অনুষ্ঠিত

এ.এস লিমন,রাজারহাট(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের রাজারহাটে সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচীর আওতায় নবীন ও প্রবীন শিল্পীদের লোকগান প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকাল ৪ ঘটিকায় রাজারহাট সরকারি এম.আই কলেজ মাঠে বাংলাদেশ আরডিআরএস-এর আয়োজনে বিস্তারিত..

বহু গুণে গুণান্বিত ডাঃ ইউসুফ মুতাহার

বহু গুণে গুণান্বিত ডাঃ ইউসুফ মুতাহার

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ, ময়মনসিংহ প্রতিনিধিঃ ইউসুফ মুতাহার পেশায় একজন চিকিৎসক হলেও মডেল ও অভিনেতা হিসেবে সারা পৃথিবীতে স্বমহিমায় আলো ছড়িয়ে যাচ্ছে। বিশ্বের যে কয়কজন গুণি ডাক্তার আছেন এর মধ্যে ডাঃ বিস্তারিত..

গেন্ডারিয়া ৪৬নং ওয়ার্ডের কমিশনার পদপ্রার্থী তিশা!

গেন্ডারিয়া ৪৬নং ওয়ার্ডের কমিশনার পদপ্রার্থী তিশা!

কাজী ফয়েজ আহমেদ: নুসরাত ইমরোজ তিশা কমিশনার নির্বাচন করছেন? তিশা ভক্তদের মনে এমনই প্রশ্ন। তাদের প্রিয় নেত্রী কি তবে এখন থেকে (কমিশনার!) তিশা? এমনই নির্বাচনী পোস্টারে সাজানো হয়েছে নাটকের সেট। বিস্তারিত..

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নুসরাত ফারিয়ার ভিডিও

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। নিজের অভিনয় দিয়ে ইতিমধ্যে মন জয় করেছেন কলকাতাতেও। এবার এই অভিনেত্রীর ভাইরাল হওয়া একটি ভিডিও নিয়ে দুই বাংলার ভক্তদের মধ্যে জোর গুঞ্জন বিস্তারিত..

নাটকের শুটিং নিয়ে ব্যস্ত অভিনেত্রী মেহজাবীন !

ছোট পর্দার ব্যস্ততম অভিনেত্রীদের মধ্যে অন্যতম মেহজাবীন চৌধুরী। সারা বছরই নাটকের শুটিং নিয়ে ব্যস্ত থাকেন তিনি। এছাড়াও বিশেষ দিবস এলেই তার ব্যস্ততা যেন বেড়ে যায়। এই মূহুর্তে তিনি ভালবাসা দিবসের বিস্তারিত..

কাশ্মীরি প্রেমিকা

লাক্স তারকা ফারিয়া শাহরিন। মালয়েশিয়াতে পড়াশুনা শেষ করে অভিনয়ে সরব তিনি। এরইমধ্যে বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। অভিনয় শুরু করেছেন ধারাবাহিক নাটকেও। আসছে ভালোবাসা দিবসের নতুন একটি নাটকে অভিনয়ের কথা বিস্তারিত..

বারহাট্টায় কেরামত আলী ক্যানভাসার নাটক মঞ্চায়ন

লতিবুর রহমান খান, বারহাট্টা (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোনার বারহাট্টায় কংস থিয়েটারের উদ্যোগে কংস থিয়েটারের সাধারণ সম্পাদক প্রদীপ সরকার শ্যামল কে “চারুনীড়ম ইনস্টিটিউট” নেত্রকোণা জেলার মহাপরিচালক মনোনিত হওয়ায় সম্মাননা প্রদান, আলোচনা সভা বিস্তারিত..

নেত্রকোণায় অসাম্প্রদায়িকতা, শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠা এবং উগ্রবাদ প্রতিরোধ বিষয়ক লোক সংগীত অনুষ্ঠান ও পথ নাটক মঞ্চায়ন

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোণা জেলা প্রতিনিধিঃ বিজয়ের মাস ডিসেম্বর উপলক্ষ্যে নেত্রকোণায় উগ্রবাদ বা জঙ্গীবাদ প্রতিরোধ, মাদক সন্ত্রাস নির্মূল ও মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে লক্ষ্যে জেলার বিভিন্ন স্থানে লোক বিস্তারিত..

©২০১৩-২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla
error: Content is protected !!