13.7 C
New York
Saturday, July 31, 2021

বিপিএল শুরু ৪ নভেম্বর, অবশেষে টিকেট বিক্রির তারিখ ঘোষণা

বিজ্ঞাপন

 

বিজ্ঞাপন

 

এইচ.কে.শরীফ সালেহীন,সিলেট বিভাগীয় ব্যুরো চীপঃ
২০১৭ সালে পঞ্চমবারের মতো বিপিএল অনুষ্ঠিত হতে যাচ্ছে ৪ নভেম্বর থেকে। উদ্বোধনী ম্যাচ-সহ বিপিএলের পঞ্চম আসরের শুরুর দিকের বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ ম্যাচ অনুষ্ঠিত হবে প্রাকৃতিক সৌন্দর্যে পরিপূর্ণ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।
টিকেট বিক্রির বিষয়ে আলাপ করলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম নাদেল সুরমা নিউজকে জানান, আগামী ৩০ অক্টোবর থেকে টিকিট পাওয়া যাবে শুধু ইউসিবি ব্যাংকের সিলেট শাখায়। জানা গেছে, স্টক শেষ হওয়ার আগ পর্যন্ত দর্শকদের জন্য টিকিট বিক্রি করে যাবে ব্যাংক কর্তৃপক্ষ।
অবশ্য টিকিট বিক্রি শুরুর তারিখ ঘোষণা করলেও এখনও জানানো হয়নি টিকিটের মূল্য। তবে নতুন করে সাজানো স্টেডিয়ামে চারটি ভিন্ন ক্যাটাগরির আসন-ব্যবস্থার জন্য চারটি ক্যাটাগরিতে টিকিট বিক্রি করা হবে। এগুলো হল- গ্র্যান্ড স্ট্যান্ড, ক্লাব হাউজ, গ্রীণ গ্যালারি ও সাধারণ গ্যালারি।
বিপিএল ও আন্তর্জাতিক ম্যাচের জন্য আরও বেশি উপযোগী করে তুলতে কয়েক মাসের সংস্কার কাজের মাধ্যমে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাড়ানো হয়েছে আসন-সংখ্যা। পাঁচ হাজার সিট বৃদ্ধি পাওয়ায় বর্তমানে স্টেডিয়ামটির ধারণক্ষমতা আঠারো হাজার। সংস্কারের পর অবশ্য মাঠে এটিই প্রথম স্বীকৃত ক্রিকেট নয়। এর আগে সম্প্রতি বয়সভিত্তিক ও ‘এ’ দলের খেলা অনুষ্ঠিত হয়েছে এখানে।
বিপিএলে এবারই প্রথম ভেন্যু তালিকায় রয়েছে সিলেট। এর আগে ২০১৪ টি-২০ বিশ্বকাপের একাংশ সফলভাবে আয়োজন করা হয়েছিল এখানে। উদ্বোধনী ম্যাচ-সহ বিপিএলের পঞ্চম আসরের শুরুর দিকের বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ ম্যাচ অনুষ্ঠিত হবে নয়নাভিরাম স্টেডিয়ামটিতে।
এদিকে বিপিএলের এই আসরের টিকিটের মূল্য তালিকা এখনও প্রকাশ করা না হলেও ধারণা করা হচ্ছে, সাধারণ গ্যালারির টিকিটের দাম থাকবে একশ থেকে দেড়শ টাকার মধ্যে- অর্থাৎ ক্রিকেটপ্রেমীদের নাগালের মধ্যেই।
আগামী ৪ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া বিপিএলের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস ও নতুন দল সিলেট সিক্সার্স। ম্যাচটি অনুষ্ঠিত হবে সিলেট সিক্সার্সের ঘরের মাঠ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x