13.7 C
New York
সোমবার, সেপ্টেম্বর ২৭, ২০২১

বিরামপুরের সাংবাদিক শাহিনুর আলম আর নেই: বিএমএসএফের শোক প্রকাশ

স্টাফ রিপোর্টার:

বিজ্ঞাপন

দিনাজপুরের বিরামপুর প্রেসক্লাবের সভাপতি শাহিনুর আলম আর নেই। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।তিনদিন ধরে আইসিইউতে রাখার পর আজ মঙ্গলবার দুপুরে তাঁকে মৃত ঘোষণা করেন। তাঁর মরদেহ কিছুক্ষনের মধ্যে ঢাকা থেকে বিরামপুরের উদ্দেশ্যে নেওয়া হবে বলে স্থানীয় সাংবাদিক জাকিরুল ইসলাম বিএমএসএফকে নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

এদিকে তাঁর মৃত্যুতে গভীর শোক ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম-বিএমএসএফের কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর। মরহুমের রুহের শান্তি কামনায় সকলের নিকট দোয়া চেয়েছেন।

অপর এক শোক বার্তায় সাংবাদিক শাহিনুর আলমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম-(বিএমএসএফ)ময়মনসিংহ জেলা শাখার সভাপতি শিবলী সাদিক খান ও সাধারন সম্পাদক মোঃ ওয়াহিদুজ্জামান আরজু।

বিজ্ঞাপন

সম্প্রতি তিনি সড়ক দূর্ঘটনায় গুরুত্বর আহত হয়ে ঢাকায় চিকিৎসাধীন ছিলেন। হঠাৎ গত রোববার তাঁর মৃত্যু হয়েছে এমন খবর চারিদিকে ছড়িয়ে পড়ে। তিনি মারা যাননি বলে চিকিৎসকরা তাঁকে আইসিইউতে রাখার পরামর্শ দেন। গত তিনদিন ধরে আইসিইউতে থাকার পর আজ তাকে মৃত ঘোষণা করেন। এলাকায় মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে পরিবার ও সহকমর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ গুনগ্রাহী রেখে গেছেন। আনুমানিক ৪৫ বছর বয়সে তিনি মৃত্যুবরণ করেছেন।

বিজ্ঞাপন

আরও পড়ুন: ভারতের বিদেশমন্ত্রী ও তথ্যমন্ত্রীর সাথে ড. হাছান মাহমুদের বৈঠক

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x