13.7 C
New York
শনিবার, মে ৮, ২০২১

বিয়ের প্রলোভনে চাচাতো বোনকে ধর্ষণ ; চাচাতো ভাই গ্রেফতার!

রিয়াজ মাহমুদ, পটুয়াখালী প্রতিনিধি:

বিজ্ঞাপন

পটুয়াখালীর গলাচিপায় বিয়ের প্রলোভন দেখিয়ে মো. বশির মীর (২৬) আপন চাচাতো বোন যুবতী (২০) কে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) রাতে ওই যুবতী বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। মামলা সুত্রে জানাগেছে, বশির মীর ও ধর্ষণের শিকার ওই যুবতী (২০) আপন চাচাতো ভাই-বোন এবং পাশাপাশি ঘরে বসবাস করে। বশির বিভিন্ন সময় তাকে প্রেমের প্রস্তাব দিত। যুবতীর বিবাহের কোন প্রস্তাব আসলে ছেলে পক্ষকে তাকে বশির বিবাহ করবে বলে জানিয়ে বিবাহ ভেঙ্গে দিত।

বিজ্ঞাপন

এক পর্যায়ে বশিরের সাথে ওই যুবতীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে বশিরের সাথে তার প্রেমের সম্পর্ক গভীর হয়ে ওঠে । সে ধর্ষণের শিকার যুবতীকে বিবাহের প্রলভোন দিয়ে বিভিন্ন সময় একাধিকবার জোর পূর্বক ধর্ষণ করে। ধর্ষণের শিকার ভুক্তভোগী যুবতী (২০) বলেন, বশির আমার আপন চাচাতো ভাই। সে বিভিন্ন সময় তাকে প্রেমের প্রস্তাব দিত। তার কোন বিবাহের প্রস্তাব আসলে ছেলে পক্ষকে তাকে বিবাহ করবে বলে জানাইয়ে বিবাহ ভেঙ্গে দেয়। এক পর্যায়ে বশিরের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ওই প্রেমের সুত্র ধরে সে (বশির) বিবাহ করবে বলে আশ্বাস দিয়ে আসছিলো। এক পর্যায়ে বশিরের সাথে তার প্রেমের সম্পর্ক গভীর হয়ে ওঠে । সে তাকে বিবাহের প্রলভোন দিয়ে বিভিন্ন সময় একাধিকবার বশিরের বসত ঘরে বসে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে।



বিজ্ঞাপন

ওই সময় লোকলজ্জার ভয়ে কিছু বলতে পারেনি। বিগত ৪-৫ মাস আগে বশির তার কাছ থেকে ৫০০ টাকা ধার নেয়। ১০ অক্টোবর রাত ৮ টায় তিনি এশার নামাজ পড়ার জন্য ওযু করতে পুকুরের ঘাটে যায়। তখন পুকুর পাড়ে বসে বশির পাওনা টাকা আনার জন্য তাকে ডাক দেয়। তিনি আরও বলেন, ওই সময় তিনি ওযু করে ঘরে আসে এবং এশার নামাজ আদায় করে একই রাত ৯ টায় তার ঘরে পাওনা টাকা আনতে গেলে ঘরে কেহ না থাকার সুযোগে বশির তার মুখ চেপে পাজা কোলে করে পশ্চিম পাশের বারান্দায় নিয়ে যায় এবং বিবাহের প্রলোভন দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে। ধস্তাধস্তির এক পর্যায়ে তার মুখ থেকে বশিরের হাত সরে গেলে তার ডাকচিৎকারে বশির তাকে ছেড়ে দেয়। এরপর বশিররের ঘর থেকে দৌড়ে তার ঘরে সে চলে যায়। পরবর্তীতে আমি পরিবারকে বিষয়টি জানালে বশিরের পরিবারকে জানায় কিন্তু চাচা-চাচী ও তার ভাই কোন কর্ণপাত করেনি। আমি বিচার চাই।



বিজ্ঞাপন

পুলিশ সুত্রে জানাগেছে, চাচাতো ভাই কতৃক চাচাতো বোনকে ধর্ষণের ঘটনায় বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) রাতে ওই যুবতী বাদী হয়ে চাচাতো ভাই ও ধর্ষক মো.বশির মীরকে একমাত্র আসামি করে গলাচিপা থানায় (১৪ নং তাং ১৭/১২/২০ ইং) ধর্ষণ মামলা দায়ের করেন। এবিষয়ে অভিযুক্ত বশির মীরের মোবাইল নাম্বারে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায় নি। গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম বলেন, ধর্ষণের ঘটনায় ওই যুবতী বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। এঘটনায় ধর্ষককে গ্রেফতার করেছে গলাচিপা থানা পুলিশ। অন্যান্য আইনী প্রক্রিয়া চলছে।

আরো পড়ুন: বিএডিসি’র পানি সরবরাহের ড্রেনের দাবি কৃষকের

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x