13.7 C
New York
মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১

বীর বাহাদুর উশৈসিং এর পক্ষ হতে পার্বত্য উন্নয়ন বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান কে ফুলেল শুভেচ্ছা।

মোঃ শহীদুল ইসলাম রানা,বান্দরবান জেলা প্রতিনিধি।

বিজ্ঞাপন

বান্দরবানবাসীর ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হলেন পার্বত্য উন্নয়ন বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান নিখিল কুমার চাকমা।শনিবার (১৭ জুলাই) সকালে বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র বাসভবনে নবনিযুক্ত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহন উপলক্ষে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান কৈ শৈ হ্লা,জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর,লক্ষী পদ দাশ,তিংতিং ম্যা,পৌরপিতা মোহাম্মদ ইসলাম বেবী, আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আব্দুর রহিম চৌধুরী ,

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবি,রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী বাবু অমল কান্তি দাশ,সদর উপজেলা চেয়ারম্যান এ.কে.এম জাহাঙ্গীর,রাঙামাটি জেলা পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান আশীষ কুমার বড়ুয়া, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা।

বিজ্ঞাপন

এসময় বান্দরবান পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র বৃন্দৌো,জেলা আওয়ামীলীগ, যুবলীগ, মহিলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, সহ সংবাদিক সংগঠনের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

প্রধান অতিথির বক্তব্যে নবনিযুক্ত পার্বত্য উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা বলেন,পার্বত্য মন্ত্রী কর্তৃক এই অনিষ্ঠানের প্রসংসা করেন।

বিজ্ঞাপন

তিনি বলেন আমার এই সম্মান আমার পাশাপাশি মন্ত্রী মহোদয়ের। আমি চেষ্টা করব পার্বত্যাঞ্চলের মানুষের জন্য ভালো কিছু দিতে।

অনুষ্ঠানের সভাপতির আক্তব্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈ সিং এমপি বলেন, ‘উন্নয়ন বোর্ড তিন পার্বত্য জেলার উন্নয়নের একটি প্রতিষ্ঠান, যেটি পার্বত্যাঞ্চলের অনুন্নত এলাকার উন্নয়নের জন্য কাজ করে থাকে।

উন্নয়ন বোর্ড জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের জন্য উন্নয়ন করবে, এখানে কোন বিভেদ থাকবে না।’ পরে তিনি তিন পার্বত্য জেলার সংসদ সদস্যদের সাথে কথা বলে স্থানীয় চাহিদা অনুসারে উন্নয়ন করার পরার্মশ দেন।

আরও পড়ুনঃ মাদারীপুরে নারী সাংবাদিকের ওপর হামলায় বিএমএমএফের নিন্দা ও প্রতিবাদ

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x