13.7 C
New York
বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

বীর বাহাদুর ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা বৃত্তি ও বই বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত!

মোঃশহীদুল ইসলাম রানা,বান্দরবান জেলা প্রতিনিধি।

বিজ্ঞাপন

বান্দরবানে বীর বাহাদুর ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা বৃত্তি ও বই বিতরণ করা হয় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

২০২০-২১ সালের স্নাতক সম্মান শিক্ষাবর্ষে মেধা তালিকায় স্থানপ্রাপ্ত বিভিন্ন বিশ্যবিদ্যালয়ের শীক্ষার্থীদের মাঝে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈশিং এর পক্ষ হতে ীশক্ষা বৃত্তি ও বই বিতরণ কার্যক্রম অনুষিঠত হয়।

বীর বাহাদুর ফাউন্ডেশনের সভাপতি খলিলুর রহমান সোহাগ এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈশিং এর সহধর্মীনি মেহ্লোপ্্রু মারমা,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অমল কান্তি দাশ সেক্রেটারী রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট,

বিজ্ঞাপন

এসময় আরো উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, বাংলাদেশ আওয়ামী যুবলীগ বান্দরবান জেলা শাখার সভাপতি কেলু মং মার্মা, ফাউন্ডেশনের সদস্যবৃন্দ ও বিভিন্ন স্কুল থেকে আগত ছাত্র/ছাত্রী বৃন্দ ।

২২ সেপ্টেম্বর ২০২১ বুধবার বিকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী মহোদয়ের সহধর্মিণীর উপস্থিতিতে নিজ বাস ভবনে বীর বাহাদুর ফাউন্ডেশন এর পক্ষ থেকে জেলার ৫০ জন ছাত্র ছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তি ও বই বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী মহোদয়ের সহধর্মিণী মেহ্লাপ্রু মার্মা বলেন বীর বাহাদুর ফাউন্ডেশন একটি সামাজিক সংগঠন।

এই সংগঠনটি বান্দরবান জেলায় প্রত্যেকটি উপজেলায় আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে গ্রাম পর্যায়ে পর্যন্ত বীর বাহাদুর ফাউন্ডেশন সেবা দিয়ে যাচ্ছে। তিনি আরো বলেন ভবিষ্যতেও এই বীর বাহাদুর ফাউন্ডেশ জন কল্যাণে এগিয়ে আসবে।

উল্লেক্ষ্য ২০১৮ সালে বীর বাহাদুর ফাউন্ডেশন প্রতিষ্ঠা হওয়ার পর থেকে বান্দরবানের প্রত্যেকটি উপজেলায় বীর বাহাদুর ফাউন্ডেশন বিভিন্ন জনকল্যান মুলক কর্মকান্ড অব্যাহত রেখেছে।

এরই ধারা বাহিকতায় আজ ৫০ জন ছাত্র/ছাত্রীর মাঝে শিক্ষা বৃত্তি ও বই বিতরণ করা হয়েছে।

আরও পড়ুনঃ ময়মনসিংহে ডিবির অভিযানে মাদক ব্যবসায়ী ও জুয়াড়িসহ গ্রেফতার ৬

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x