13.7 C
New York
মঙ্গলবার, জানুয়ারি ১৯, ২০২১

বেড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

রাউজ আলী, পাবনা জেলা প্রতিনিধি:

বিজ্ঞাপন

পাবনার বেড়ায় পালিত হলো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস। রোববার দিবসটি পালন উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করা হয়।

বিজ্ঞাপন

দুপুরে বেড়া সিএন্ডবি গোল চত্ত¡রে বেড়া পৌর আওয়ামীলীগ ও করমজা ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে অনুষ্ঠিত হয় এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব এ্যাডঃ শামসুল হক টুকু, এমপি, ৬৮ পাবনা-১ ও সভাপতি, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলহাজ্ব মোঃ আব্দুল মান্নান মানু, সভাপতি, বেড়া পৌর আওয়ামীলীগ এবং অনুষ্ঠানটি পরিচালনা করেন নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক, বেড়া পৌর আওয়ামীলীগ ও আবু দাউদ নান্নু, সাধারন সম্পাদক, করমজা ইউনিয়ন আওয়ামীলীগ। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ার্ড ও ইউনিয়নের নেতা-কর্মীরা।

বিজ্ঞাপন

প্রধান অতিথির বক্তব্যে শামসুল হক টুকু, এমপি বলেন, আমার নির্বাচনী এলাকা ৬৮ পাবনা-১ এর বেড়া-সাঁথিয়া এলকায় উন্নয়নের জোয়ার চলছে। এলাকায় কোন ধরনের মাদক ব্যবসায়ী ও মাদক সন্ত্রাসীদের স্থান নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনা অনুযায়ী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স চলছে। তিনি বক্তব্যে আরও বলেন, আমার নির্বাচনী এলাকায় কোন ধরনের অবৈধ কার্যকলাপ ও আইন বিরোধী কোন কাজ, মাদক ব্যবসায়ী এবং কোন সন্ত্রসী যেন অবৈধ কাজ করতে না পারে এ ব্যপারে সাঁথিয়া ও বেড়ার অফিসার ইনচার্জ আপনারা আপনাদের নিজস্ব গোয়েন্দা নজরদারীতে বিষয়টি রাখবেন এবং তাদেরকে আইনের আওতায় আনবেন।

আরো পড়ুন: বিএনপি’র মুখে নিরাপত্তাহীনতার কথায় জনগণ আতঙ্কিত হয় -তথ্যমন্ত্রী

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x