ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র অধিকার পরিষদের উদ্যোগে বিজয় দিবস উদযাপন

0
391

মোঃজুয়েল,ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ সারা দেশের ন্যায় উৎসবের সাথে ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র অধিকার পরিষদ এর আয়োজনে বিজয় দিবস উদযাপন। স্বাধীনতার ৪৮ বছরে অনেক প্রাপ্তি অপ্রাপ্তিকে সাথে নিয়েই এবার পালিত হলো বিজয় দিবস। মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র অধিকার পরিষদের ব্যতিক্রমধর্মী বিজয় উৎসব উদযাপন” সকাল ৮ টায় ব্রাহ্মণবাড়িয়া ফারুকি পার্কের স্মৃতিসৌধে পুষ্পার্পণ এবং ৯ টায় সদর উপজেলার শিমরাইল কান্দির গাওগেরামে ভ্রমণ করা হয় ।




আজ বিজয় দিবস উদযাপনে আনুষ্ঠানিক ভাবে সদস্য ফরম পূরন সহ বিভিন্ন কর্মসূচি উদ্বোধনে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের ব্রাহ্মণবাড়িয়া শাখার আহ্বায়ক মোঃ আশরাফুল হাসান সহ উপস্থিত ছিলেন সিনিয়র যুগ্ম আহ্বায়ক জয়নাল আবেদীন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃজুয়েল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সুজন আকবর,যুগ্ম আহ্বায়ক আরাভী হাসান,মুন্না,কাস্মীর,কিবরিয়া মাহবুব,মনির,জুবায়ের হাজারী,তানভীর,সুহা কবির তিন্নী সহ আরো অনেকে।আহ্বায়ক, আশরাফুল হাসান বলেন, আমরা বিজয় দিবস উদযাপন করলেও বাংলাদেশে এখন যে হারে জুলুম,নির্যাতন,ধর্ষণ,গুম,খুন, অন্যায়, অনিয়ম, দুর্নীতি চলছে তাতে আমরা ব্যাথিত আর লজ্জিতও বটে।




যুগ্ম আহবায়ক জুয়েল বলেন, ছাত্র অধিকার পরিষদ একটি মানবিক সংগঠন, যা মানবতার জন্য কাজ করার পাশাপাশি সামাজিক নানা অনাচারের বিরুদ্ধে আওয়াজ তুলে যাচ্ছে।অল্প সময় আমাদের সাংগঠনিক বয়স হলেও,ব্রাহ্মণবাড়িয়াবাসীর নিকট প্রচুর সমর্থন পাচ্ছি, আমরা আগের চেয়ে অনেক সংগঠিত। আমরা বিশ্বাস করি আমাদের হাত ধরেই দেশের জন্য ভালো কিছু বয়ে আসবে।গণতান্ত্রিক, ন্যায়বিচার, বৈষম্যহীন ও মানবিক মূল্যবোধসম্পন্ন সোনার বাংলাদেশ বিনির্মাণের জন্য আমাদের সংগঠন আমৃত্যু কাজ করে যাবে,নতুন প্রজন্মের কাছে এই আমাদের অঙ্গীকার বলে জানান কোটা আন্দোলনের ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার যুগ্ম আহ্বায়ক মোঃজুয়েল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here