13.7 C
New York
সোমবার, সেপ্টেম্বর ২৭, ২০২১

ভালুকায় আতংকে আছে নাজমার পরিবার

বদরুল আমীন, ময়মনসিংহ থেকে:

বিজ্ঞাপন

ময়মনসিংহঃ ময়মনসিংহের ভালুকা উপজেলার কাঠালী গ্রামে আইয়ুব আলীর পরিবার ও জমি সম্পদ সম্পত্তি নিয়ে আতংকে রয়েছে। স্থানীয় আক্কাছ আলী ৫ লাখ টাকা চাঁদা দাবী করে প্রতিনিয়ত দফায় দফায় খুন জখমের হুমকী দিয়ে আসছে। ফলে চরম অতংকে থাকে পরিবারের সবাই। এর প্রতিকার পেতে আইয়ুব আলীর স্ত্রী মোছাঃ নাজমা বেগম পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগ করেছে।

বিজ্ঞাপন

নাজমা বেগম তার লিখিত অভিযোগে উল্লেখ করেছেন, ভালুকা উপজেলার কাঠালী গ্রামের আক্কাছ আলী (৪৫), মোঃ মোস্তফা(৩০), আজিজুল মিস্ত্রী(৪৫) আরো অজ্ঞাত ১৪/১৫ জন মিলে স্থানীয় ভাবে একটি দল ঘটন করেছে। যা দিয়ে তারা এলাকায় আধিপত্য বিস্তার করে এলাকায় নানা ধরনের অপরাধ কর্মকান্ড পরিচালনা করেন। এধরনের কাজের জন্য তারা ত্রিশাল থেকে বিতারিত হয়ে ভালুকার কাঠালী এসে বাড়ি করেন। এখানেও তারা একই ধরনের অপরাধ মূলক কাজ করে চলেছে।

কাঠালী গ্রামের এসকল চিহ্নীত সন্ত্রাসীরা সম্প্রতি সম্প্রতি নাজমা বেহমের পরিবারদের নানা ভাবে হুমকী ও চাঁদা দাবী করে। ৫০ হাজার টাকা চাঁদা দাবী করায় এলাকায় আতংকের সৃষ্টি হয়। এর প্রতিবাদ করেন আইয়ুব আলীর পরিবার। এতে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসীরা আইয়ুব আলীর জমি দখলের চেস্টা চালায়। এর আগে এই চিহ্নীত সন্ত্রাসীরা আইয়ুব আলীর নাতীকে অপহরন করলে ভালুকা থানা পুলিশ তাকে উদ্ধার করে।
গত ২৯ জুন বৃহস্প্রতিবার সন্ত্রাসীরা সঙ্গবদ্ধ হয়ে উল্লেখিত সন্ত্রাসীরা দেশীয় অস্রে সজ্জিত হয়ে আইয়ুব আলীর কবর খানার জমি জব্বর করার চেস্টা করে ৫ লাখ টাকা চাঁদা দাবী করে। টাকা নাদিলে পরিবারের লোকজনদের খুন জখমের হুমকী দেয়। ফলে পরিবারটি আতংকের মাঝে রয়েছে।

বিজ্ঞাপন

আরও পড়ুন: নাগরপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আলম পাশার দাফন সম্পন্ন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x