13.7 C
New York
মঙ্গলবার, মার্চ ২, ২০২১

ভূমিহীন ও গৃহহীনদের জমি এবং গৃহ প্রদানের উদ্বোধন উপলক্ষে প্রেস ব্রিফিং।

হারুন-অর-রশিদ দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধিঃ

বিজ্ঞাপন

“আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার” এই শ্লোগানকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি এবং গৃহ প্রদান কার্যক্রম ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন উপলক্ষে, আজ রবিবার ১৭ জানুয়ারি জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয় ।

বিজ্ঞাপন

দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল্লাহ ইবনে রশীদ এর সভাপতিত্বে প্রেস ব্রিফিং এ প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ
উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সোলায়মান হোসেন (সোলাই)। উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ প্রেসক্লাবের সভাপতি, সেক্রেটারি,কোষাধ্যক্ষ সহ সকল সদস্য গণ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সভাপতিত্বের বক্তব্যে বলেন- ২০১৬ সালে যে সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারের তালিকা করা হয়েছে, তাদের মধ্যে থেকে দেওয়ানগঞ্জ উপজেলায় মোট ১৭২ টি পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হবে। আগামী ২৩ জানুয়ারি শনিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা।

বিজ্ঞাপন

এ প্রকল্পে প্রতি পরিবারে ১লক্ষ ৭১ হাজার টাকা হিসেবে দেওয়ানগঞ্জ উপজেলায় মোট ২কোটি ৯৪ লক্ষ টাকা ব্যয়ে গৃহ নির্মাণ করা হবে। কোন অসাধু চক্র যাতে কারো নিকট হতে কোন অনৈতিক সুবিধা নিতে না পারে সেদিকে সকলকে সজাগ দৃষ্টি রাখতেও বলেন।

প্রধান অতিথি বলেন- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবার পাকা বাড়িতে থাকতে পারবে। এজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। যাদের জমি ও ঘর নাই তাদের সকলের জন্যই জমি এবং গৃহ নির্মাণ করে দেওয়া হবে।

বিজ্ঞাপন

আরও পড়ুনঃ উৎসব মুখর পরিবেশে নেত্রকোনা পৌরসভা নির্বাচনের মনোনয়ন পত্র দাখিল

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x