ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত | দুর্জয় বাংলা

বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ১২:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
বিদ্যুৎ সংযোগ দেওয়ার নামে হাতিয়ে নেওয়া টাকা ফেরতের দাবিতে মানববন্ধন ও মিছিল নিহতদের পরিবারকে ২৫ হাজার টাকা দেওয়া হবে: রেল সচিব ধোঁয়ায় দমিয়ে যাচ্ছে আগামীর ভবিষ্যৎ ঝিনাইদহের কালীগঞ্জে ফেন্সিডিলসহ একাধিক মামলার ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার  বকশীগঞ্জে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত শৈলকুপায় কাভার্ড ভ্যানের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত সুনামগঞ্জ সীমান্তে বিদেশি মদসহ চোরাচালানী পণ্যসামগ্রী আটক দুর্গাপুরে মুক্তি ‘চেতনায় ৭১’র প্রথম বর্ষপূর্তি উদযাপন কেন্দুয়ার কান্দিউড়া ইউনিয়ন আ’লীগ সম্মেলনে আবুল কালাম সভাপতি ও তাপস ব্যানার্জী সম্পাদক নির্বাচিত আটপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ




ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত




আবু সাঈদ, কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ কুষ্টিয়ার ভেড়ামারা কলেজ মাঠে গতকাল ৫ নভেম্বর মঙ্গলবার দুপুরে ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।



উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য মাহবুবউল আলম হানিফ। এ সময় তিনি বলেন, বাংলাদেশের জনগণ যতদিন আছে এই আওয়ামী লীগকে কেউ ক্ষমতাচ্যুত করতে পারবে না। খালেদা জিয়াসহ বিএনপি নেতারা তাদের কৃতকর্মের জন্য জেল খাটছেন। ২১ আগস্টের গ্রেনেড হামলা, জ্বালাও পোড়াও রাজনীতি, দুর্নীতি ও অপ-রাজনীতির জন্য তারা এখন তাদের পাপের সাজা ভোগ করছেন। তারেক রহমানের হাওয়া ভবনে বসে চক্রান্ত করেছে।



সে সময় তারেক জিয়ার পরিকল্পনায় কিবরিয়া, আহসান উল্লাহ মাস্টারসহ ২৬ হাজার আওয়ামীলীগ নেতাকে হত্যা করা হয়েছিল। তিনি আরও বলেন, আওয়ামীলীগ কচুপাতার পানি নয় যে টলমল করে পড়ে যাবে। আওয়ামী লীগের শেকড় বাংলাদেশের গভীরে আছে। দেশকে উন্নয়নের দ্বারপ্রান্তে নিয়ে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সম্মেলন শেষে ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসাবে নির্বাচিত হন আলহাজ্ব রফিকুল আলম চুনু ও ২য় বারের মত সাধারণ সম্পাদক নির্বাচিত হন আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা। ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন, ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আখতারুজ্জামান মিঠু।



প্রধান বক্তা ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য মির্জা আজম এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য পারভীন জামান কল্পনা, কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য এ্যাডঃ সরওয়ার জাহান বাদশা। উদ্বোধক ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান। অন্যান্য অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আজগর আলী, সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা। অনুষ্ঠান পরিচালনা করেন ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা।



দেশের মানুষের কল্যাণ ও ভাগ্য পরিবর্তনে নিজের দৃঢ় অঙ্গীকার পুনর্ব্যক্ত করে মাহবুবউল আলম হানিফ আরও বলেন, দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। জাতির পিতা এদেশ স্বাধীন করে গেছেন। এদেশ কখনও পিছিয়ে থাকতে পারে না। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, সেই গতিটা যেন অব্যাহত থাকে।

নিউজটি সেয়ার করার জন্য অনুরোধ রইল!


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







আজকের নামাজের সময় সূচী

সেহরির শেষ সময় - ভোর ৪:৫১
ইফতার শুরু - সন্ধ্যা ১৭:১৮
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৫৬
  • ১১:৪৬
  • ১৫:৩৯
  • ১৭:১৮
  • ১৮:৩৪
  • ৬:১০







১৩ তম আন্তর্জাতিক মহিলা এসএমই বানিজ্য মেলা

©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla