মতামত Archives | durjoy bangla | দুর্জয় বাংলা

বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ০১:২৯ পূর্বাহ্ন

তুমি মহারাজ সাধু হলে, আজ আমি চোর বটে- কেন্দ্রীয় যুবলীগ নেতার খোলা চিঠি

গফরগাঁও প্রতিনিধিঃ প্রিয় গফরগাঁও বাসী, আমার ছালাম নিবেন। গত ১৯/১১/২০১৯ ইং তারিখের দৈনিক সমকালের একটি সংবাদে একটি শিরোনামে আমি সহ আপনারাও মর্মাহত হয়েছেন। প্রকৃত ঘটনাতো আপনাদের সকলেরই জানা। আমার পিতা বিস্তারিত..

পেঁয়াজের দাম বেশি, মেয়ের বিয়ে পেছালেন বাবা!

অনলাইন ডেস্কঃ পেঁয়াজের দাম শুনে মেয়ের বিবাহের তারিখ পিছিয়েছেন রাঙ্গামাটি কাপ্তাই উপজেলার নুর হোসেন নামে একজন শ্রমজীবী। তিনি বলেন, বর্তমানে বিবাহসহ বিভিন্ন সামাজিক অনুষ্ঠান পেঁয়াজের গুরুত্ব অনেক বেশি। যার ফলে বিস্তারিত..

পীরগঞ্জ উপজেলায় আ.লীগের সদস্য হলেন সজীব ওয়াজেদ জয়

অনলাইন ডেস্কঃ ব্যপক উৎসাহ-উদ্দীপনার মধ্যে দিয়ে রংপুরের পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা ও তার ছেলে সজীব ওয়াজেদ জয়কে বিস্তারিত..

আমাদের বাসায় পেঁয়াজ ছাড়াই রান্না হয়- প্রধানমন্ত্রী শেখ হাসিনা

অনলাইন ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, পেঁয়াজের এই সমস্যা সাময়িক। এটা বেশি দিন থাকবে না। দুই-চার, কয়েক দিনের মধ্যেই পেঁয়াজ চলে আসবে। পেঁয়াজ ছাড়াও কিন্তু রান্না হয়, অনেক তরকারি আছে বিস্তারিত..

গ্রাহক সেবা ও ভোগান্তি লাগবে দুর্গাপুরে পল্লী বিদ্যুতের উঠান বৈঠক

কলিহাসান,দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুরে বিদ্যুত দেয়ার নামে অবৈধ টাকা উত্তোলন, বিদ্যুৎ চুরি,অবৈধ সংযোগ, অনিয়ম-দুর্নীতি এবং গ্রাহক হয়রানি প্রতিরোধে পল্লী বিদ্যুতের জোনাল অফিস গ্রাহক সেবায় ‘উঠান বৈঠক’ নামে এক অনন্য ব্যতিক্রমী কর্মসূচীর বিস্তারিত..

কলমাকান্দা-দুর্গাপুর ৩০ মিনিটের রাস্তা, লাগছে ২ ঘন্টা!

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি: দুর্যোগ ক্ষতিগ্রস্থ পল্লী সড়ক পুর্নবাসন প্রকল্পের আওতায় নেত্রকোনার কলমাকান্দা-দুর্গাপুর সড়কের সংস্কারকাজ বন্ধ থাকায় পথচারী ও যানবাহন চালকদের চরম দুর্ভোগ সৃষ্টি হয়েছে। সড়কটির সংস্কারকাজ প্রায় বছর খানেক আগে বিস্তারিত..

সিসি ক্যামেরার ফুটেজে রক্ষা পেলেন ব্যবসায়ী

  সিলেট: সিলেটে সিসি ক্যামেরা ত্রাতা হলো ব্যবসায়ীর। গাঁজা দিয়ে ফাঁসানোর চেষ্টা সিসি ক্যামেরা ফুটেজে রেকর্ড হওয়ায় কবির আহমদ নামের মুদি দোকানিকে যেতে হয়নি চৌদ্দ শিকের ভেতর। দোকানে গাঁজার পুটলা বিস্তারিত..

গোবিন্দগঞ্জে দু’টি পাঁকা রাস্তার উদ্বোধণ

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) সংবাদদাতাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে পৃর্থক ভাবে দু’টি পাঁকা রাস্তার ফলক উম্মোচন করেন স্থানীয় সাংসদ সদস্য আলহাজ্ব প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী। গত ২২ সেপ্টেম্বর (রবিবার) সকাল ১০ টায় এলজিডির বাস্তবায়নে বিস্তারিত..

আজ এডভোকেট মোঃ সোহেল খাঁনের ৩২তম জন্মদিন

তিনবারের সফল সাবেক বিরিশিরি ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা আনোয়ার হোসেন খাঁনের কনিষ্ঠ পুত্র এডভোকেট মোঃ সোহেল খাঁনের ৩২তম জন্মদিন বিস্তারিত..

বাঙ্গালীরা আসলেই সর্বসেরা!

অনলাইন ডেস্কঃ আমেরিকাতে রেল স্টেশন,বাসষ্ট্যান্ড প্রভৃতি জায়গায় জুতা পালিশ করার জন্য অটোম্যাটিক মেশিন রাখা আছে l মানুষ তাদের জুতোসহ একটা পা মেশিনের ভিতর ঢুকিয়ে দেয়,মেশিন একটা ঘরঘর আওয়াজ তুলে নিমেষের বিস্তারিত..

©২০১৩-২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla