13.7 C
New York
বুধবার, জুন ১৬, ২০২১

মদনে বিভিন্ন খুঁটিতে লেমিনেট করা কাগজে লিখা বিভিন্ন দুরূদ

সাকের খান, মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ

বিজ্ঞাপন

নেত্রকোনার মদন পৌর এলাকার সাধারণ মানুষের চোখে পড়ছে বিভিন্ন খুঁটিতে বা গাছে ঝুলানো লেমিনেট করা কাগজে লিখা নানা দুরুদ। মঙ্গলবার সকাল থেকেই পৌর এলাকার বিভিন্ন মোড়ে মোড়ে লা-ইলাহা ইল্লাল্লাহ, সুবহানাল্লা, আলহামদুলিল্লাহ সহ নানা দুরূদ লিখা প্লে কার্ডের মতো কাগজগুলো চোখে পড়ছে সবার। তবে কে বা কারা লাগিয়েছে তা কেউ বলতে পারছেন না। কিন্তু যারাই একবার দেখছেন তারা পড়ে নিচ্ছেন। সেইসাথে কারা কি উদ্যেশ্যে ঝুলিয়েছেন এ নিয়ে একে অপরকে প্রশ্নও করছেন।

বিজ্ঞাপন

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পৌর এলাকার ব্রীজের মাথায়, বিভিন্ন মোড়সহ খালিয়াজুরী প্রধান সড়কের বেশ কিছু গাছে এবং বৈদ্যুতিক পিলারে ঝুলানো রয়েছে এসকল দুরূদ লিখা লেমিনেট করা কাগজ।

ওই এলাকার পৌরবাসিন্ধা আলতু মিয়া, রাজালী, আমির হামজা, সাইদুর রহমান সহ অনেকেই বলছেন আমরা লিখাগুলো দেখছি সকাল থেকেই। কিন্তু কে বা কারা কি উদ্যেশ্যে লাগিয়েছে তা জানতে চাইছি অনেকের কাছে কিন্তু কেউই বলতে পারছে না। তারা আরো বলেন, আমরা সকলেই এই দুরূদগুলো জানি কিন্তু গাছে বা খুঁটিতে কেন এটা মাথায় আসছে না।

বিজ্ঞাপন

মদন পৌর মেয়র মোঃ সাইফুল ইসলাম জানান, এরকম কিছু আমার দৃষ্টিতে পরেনি। তবে এরকম কিছু হয়ে থাকলে তা উদ্বেগজনক। এ ব্যাপারে মদন থানার ওসি ফেরদৌস আলমের সাথে কথা বললে তিনি বলেন, খোঁজ নিয়ে দেখছি।

আরো পড়ুন: বাজেট নিয়ে বক্তব্যে বিএনপিকে মেধাহীন মনে হচ্ছে: তথ্যমন্ত্রীর

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x
error: Content is protected !!