13.7 C
New York
সোমবার, জানুয়ারি ২৫, ২০২১

মদনে বিয়ের দাবিতে বিষ হাতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

বিজ্ঞাপন

মদনে বিয়ের দাবিতে বিষ হাতে অনশনে বসেছেন এক প্রেমিকা (১৯)। অনশনের খবর শুনে প্রেমিক বাড়ি থেকে পালিয়ে গেছে। রোববার সকালে মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের ধুবাওয়ালা গ্রামে এ ঘটনা ঘটে। বর্তমানে মেয়েটি উপজেলা ভাইস-চেয়ারম্যান তোফায়েল আহমেদের হেফাজতে রয়েছে।

বিজ্ঞাপন

স্থানীয় সূত্রে জানা যায়, মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের ধুবাওয়ালা গ্রামের মেনু ভূঁইয়ার ছেলে রুমেলের সাথে একই ইউনিয়নের তিয়শ্রী (উত্তর পাড়া) গ্রামের আজিদ মিয়ার মেয়ের মধ্যে ৮ বছর আগে একটি বিবাহের অনুষ্ঠানে পরিচয়ের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত কয়েকদিন যাবৎ প্রেমিক রুমেলকে বিয়ে করার জন্য চাপ সৃষ্টি করে প্রেমিকা। এরমধ্যে প্রেমিকার পরবিবারে পক্ষ থেকে বিয়ের প্রস্তাব দিলে প্রেমিকের পরিবার প্রত্যাখ্যান করে। রুমেলের পরিবারের এ সম্পর্ক মেনে না নেওয়ায় প্রেমিকা রোববার সকাল থেকে অনশন শুরু করে।



বিজ্ঞাপন

এ ব্যাপারে প্রেমিকার কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার সাথে রুমেলের দীর্ঘ ৮ বছরের সম্পর্ক। সে আমাকে বিয়ে করতে চাইলেও তার পরিবার মেনে না নেয়ায় নিরুপায় হয়ে রুমেলের বাড়িতে চলে এসেছি। তার পরিবার বিয়ে না দিলে আমি আত্মহত্যা করবো। এর জন্য দায়ী থাকবে রুমেলের পরিবারের লোকজন।

এ বিষয়ে প্রেমিকার বাড়িতে যোগাযোগ করা হলে তাদের পক্ষে সংশ্লিষ্ট ইউপি সদস্য জানান, তার পরিবারের লোকজন বলেছে মেয়ে যেখানে গিয়েছে সেখানেই থাকবে। এটা তার ব্যাপার।

বিজ্ঞাপন

রুমেলের বড় ভাই রাসেল জানান, আমার পরিবারকে ফাঁসানো হয়েছে। এটি একটি চক্রান্ত।

ইউপি চেয়ারম্যান ফখর উদ্দিন আহমেদ জানান, আমি শুনেছি রোববার সকালে ধুবাওয়ালা গ্রামে বিয়ের দাবিতে অনশন করেছে। বর্তমানে মেয়েটি উপজেলা ভাইস চেয়ারম্যানের হেফাজতে রয়েছে।



মদন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ জানান, ধুবাওয়ালা গ্রামে বিয়ের দাবিতে কীটনাশক জাতীয় বিষ হাতে নিয়ে একটি মেয়ে অনশন করেছে। মেয়েটি আত্মহত্যা করার জন্য চেষ্টা করায় জন প্রতিনিধি হিসাবে সেখানে গিয়ে মেয়েটিকে আমার হেফাজতে রেখেছি।

মদন থানার এস আই আলমগীর হোসেন জানান, অনশনের সংবাদের প্রেক্ষিতে রোববার বিকালে আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। মেয়েটি অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরো পড়ুন>>>> কেন্দুয়ায় হাওরে ঘুরতে গিয়ে নৌকাডুবিতে শিক্ষার্থী নিহত, ইউপি সদস্যসহ আহত-৫

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x